300X70
শনিবার , ৬ ফেব্রুয়ারি ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

অগ্রণী ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৬, ২০২১ ২:৩৭ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন২৪.কম: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে অগ্রণী ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ ময়মনসিংহ অঞ্চলের নবগঠিত কমিটির পক্ষ থেকে শনিবার ফুলেল শ্রদ্ধা জানানো হয়।

পরে, এক সংক্ষিপ্ত সমাবেশে নবগঠিত কমিটির নেতৃবৃন্দ জাতির পিতার দেয়া নাম অগ্রণী কে সার্থক করার জন্য স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ নিরলসভাবে কাজ করে যাবার সংকল্প ব্যাক্ত করেন।

এ সময় তারা সকল রাষ্ট্রয়াত্ব ব্যাংকে জিপিএফ বাস্তবায়নে জোরালো ভূমিকা পালনের জন্য স্বাধীনতা ব্যাংকার্স কেন্দ্রীয় কমিটির সভাপতি শওকত হোসেন সজল, সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ শিমুল, যুগ্ম সম্পাদক মারুফ জামান কল্লোলসহ সকল কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ জানান।

এর পর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মহান মুক্তিযুদ্ধে সকল শহিদ, ১৫ আগস্ট এর সকল শহিদের আত্মার মাগফেরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ দেশের জন্য কাজ করা সকলের জন্য মহান আল্লাহর কাছে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন সংগঠনের বিদায়ী কমিটির নেতা মোহাম্মদ আজিজুল হক। এ সময় সংগঠনটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা মো : রিয়াদুল আহসান নিপুকে সাধারণ সম্পাদক এবং মুক্তিযোদ্ধার সন্তান খন্দকার নাজমুস সাকিবকে সভাপতি করে অগ্রণী ব্যাংক স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ ময়মনসিংহ আঞ্চলিক কমিটি গঠন করা হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :