300X70
সোমবার , ৩ জানুয়ারি ২০২২ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আই.সি.এম.এ.বি বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ড চতুর্থ বারেও প্রথম পুরস্কার অর্জন করলো গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৩, ২০২২ ১:৫৪ পূর্বাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : আই.সি.এম.এ.বি বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ড ২০২০-এ ইন্স্যুরেন্স ক্যাটেগরিতে আবারও প্রথম পুরস্কারে ভূষিত হয়েছে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। এই নিয়ে টানা চতুর্থ বছর যে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স আই.সি.এম.এ.বি বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ডে প্রথম পুরস্কার অর্জন করলো।

ইনস্টিটিউট অফ কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অফ বাংলাদেশ (আইসিএমএবি) দ্বারা আয়োজিত আইসিএমএবি বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ড ২০২০-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান ৩০ ডিসেম্বর, ২০২১-এ রাজধানীতে অনুষ্ঠিত হয়েছে।

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সচিব জনাব সৈয়দ মঈনউদ্দিন আহমেদ অনুষ্ঠানের প্রধান অতিথি মাননীয় বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি এমপি -এর কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন। অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর শিবলী রুবাইয়াত-উল-ইসলাম (চেয়ারম্যান, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন, বিএসইসি), কাজী আকরাম উদ্দিন আহমেদ (চেয়ারম্যান, স্ট্যান্ডার্ড ব্যাংক লি.) এবং জনাব একেএম দেলোয়ার হোসেন এফসিএমএ (প্রেসিডেন্ট, সাফা) প্রমুখ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :