300X70
রবিবার , ২৪ ডিসেম্বর ২০২৩ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আন্জুমান আরা বেগমের কুলখানী অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৪, ২০২৩ ১২:০৬ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : আন্জুমান আরা বেগমের কুলখানী অনুষ্ঠিত। বীর মুক্তিযোদ্ধা আবু তাহের ভূঁইয়ার সহধর্মিণী আন্জুমান আরা বেগম চিকিৎসারত অবস্থায় সোমবার (১৮ ডিসেম্বর) রাত সাড়ে ৩ টার দিকে মিনিটে মারা গেছেন।তিনি বীর মুক্তিযোদ্ধা, ফেনী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, ফেনী কলেজের সাবেক ভিপি, ফেনী জেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি, ফেনী জেলা জাসদ (ইনুর) সাবেক সভাপতি, ফেনীতে স্বাধীনতার প্রথম পতাকা উত্তোলক প্রিন্সিপাল আবু তাহের ভূঁইয়ার সহধর্মিণী ছিলেন।

মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর।তিনি ইউনাইটেড হসপিটালে চিকিৎসারত অবস্থায় মারা যান। তিনি এর আগে বেশ কিছু দিন অসুস্থ ছিলেন। মৃত্যু কালে তিনি ২ ছেলে ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।

তাঁর নামাজের জানাজা কুমিল্লা শহরের বিষ্ণুপুর মৌলভীপাড়া পোকশা বাবার মাজার প্রাঙ্গণ মসজিদে অনুষ্ঠিত হয়।তাঁরপর তার স্বামীর কবরের পাশে তাঁকে চীর নিদ্রায় শায়িত করা হয়। বুহস্পতিবার (২১ ডিসেম্বর) কুমিল্লায় সকাল থেকে বিকাল পযন্ত খতম, দোয়া, মিলাদ, যিয়ারত, দোয়া, তবারক বিতরণ ও শুক্রবার (২২ ডিসেম্বর) ঢাকায় কোরআন খতম, দোয়া, মুনাজাত ও তবারক বিতরণ অনুষ্ঠিত হয়।

তাঁর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, ঢাকা কালচারাল রিপোর্টাস ইউনিটি, হাতিরঝিল সাংবাদিক ফোরাম, বিএমএসএফ, ফেনী সাংবাদিক ইইনিটি, পিরোজপুর রিপোর্টাস ইউনিটি, কুমিল্লা রিপোর্টাস ইউনিটি, বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ গভীর শোক জানিয়েছেন।

তিনি সাংবাদিক সাজ্জাদ হোসেন চিশতী (ডিইউজে, বিএফইউজে, ফেনী সাংবাদিক ফোরাম ঢাকা, চট্টগ্রাম বিভাগ সাংবাদিক ফোরাম ঢাকা’র সদস্য, সাবেক ছাত্রলীগ নেতা, যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য, আওয়ামী লীগ কেন্দ্রীয় তথ্য ও গবেষণা উপ কমিটির সদস্য ও আওয়ামী লীগ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পরিচালনা সদস্য, সামী হোসেন চিশতী সিডনি ইউনিভার্সিটির পরিচালক, নটরডেম ইউনিভার্সিটির সহকারী অধ্যাপক সামী হোসেন চিশতী, সরকারি কর্মকর্তা মেহজাবীন আক্তার ডায়নার মা ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ছাত্রদলের ঢাকা মহানগরের চার ইউনিটের সম্ভাব্য কমিটি নিয়ে চলছে তোড়জোড়

জনতা ব্যাংকে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

র‌্যাবের হাতে আটক মানবপাচারকারী চক্রের ৭ সদস্য

নিজ নেতৃত্বগুণে বঙ্গবন্ধু হয়ে উঠেছিলেন বিশ্ববরেণ্য নেতা : উপাচার্য ড. মশিউর রহমান

কেরাণীগঞ্জের পাঁচ স্পট থেকে মাটি লুট, ঝুঁকিতে পদ্মা সেতুর রেল সংযোগ লাইনসহ শিক্ষাপ্রতিষ্ঠান

২৯ মার্চ সহকারী শিক্ষক নিয়োগে তৃতীয় ধাপের পরীক্ষা

বিএনপিই দেশের প্রথম কিংস পার্টি, সুবিধাবাদী বুদ্ধিজীবীদের মুখোশ উন্মোচিত : তথ্য ও সম্প্রচার মন্ত্রী  

বঙ্গবন্ধু হত্যার নেপথ্য ষড়যন্ত্রকারীদের মুখোশ উন্মোচনের অপেক্ষায় তরুণ প্রজন্ম

বঙ্গোপসাগর উপকূলে আছড়ে পড়তে পারে বিধ্বংসী ঝড়

নোয়াখালীর সেনবাগে জাম পাড়তে গিয়ে নবম শ্রেণির ছাত্রের মৃত্যু

ব্রেকিং নিউজ :