300X70
মঙ্গলবার , ৫ মার্চ ২০২৪ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আমতলী পৌর সভায় শতভাগ সুষ্ঠু নির্বাচন হবে : নির্বাচন কমিশনার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৫, ২০২৪ ১:১৭ পূর্বাহ্ণ

সাইফুল্লাহ নাসির, আমতলী (বরগুনা) : বরগুনার আমতলী পৌরসভা নির্বাচনে হুন্ডা পান্ডা ও গুন্ডা রাস্তায় থাকবে না এবং ভোট গ্রহনে অনিয়ম হলে সংশ্লিষ্ট কর্মকর্তাদের চাকুরী থাকবে না বলে হুশিয়ারী উচ্চারন করেছেন নির্বাচন কমিশনার আহসান হাবিব।

তিনি বলেন, শতভাগ সুষ্ঠু নির্বাচন হবে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন এতো সুষ্ঠুভাবে সম্পন্ন করলাম কিন্তু একটি পৌরসভার নির্বাচন সুষ্ঠু হবে না? সুষ্ঠুভাবে সকল নির্বাচন করতে সক্ষম হয়েছি বলেই নির্বাচন কমিশনের প্রতি মানুষের আস্থা বৃদ্ধি পেয়েছে। কোন ক্রমেই ইভিএম’র এ নির্বাচনী পরিবেশ বিঘ্নিত হবে না।

সোমবার আমতলী উপজেলা পরিষদ মিলনায়তনে প্রশাসন,আইনশৃঙ্খলা বাহিনী, প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রেস ব্রিফিংএ এ কথা বলেছেন বাংলাদেশ নির্বাচন কমিশনার ব্রিগ্রেডিয়ার জেনারেল মোঃ আহসান হাবিব খাঁন (অব)।এ সময় তিনি আরো বলেন,সাংবাদিকরা হলো সংবাদ প্রকাশ ও প্রচারের প্লাটফর্ম। এ প্লাটফর্মের মাধ্যমেই দেশ বিদেশ জেলা ও উপজেলায় সর্বত্র এ সংবাদ প্রচারিত হচ্ছে।

আজকের আমতলী উপজেলা পরিষদ মিলনায়তনে মতবিনিময় সভায় আমতলী পৌরসভার ৯ মেয়র, ৩৬ কাউন্সিলর ও ৯ সংরক্ষিত নারী প্রার্থীরাও উপস্থিত ছিলেন। সুষ্ঠু নির্বাচনের লক্ষে তিনি সকলের সার্বিক সহযোগীতা কামনা করেছেন।

বরগুনা জেলা প্রশাসক শুভ্রা দাসের (ভারপ্রাপ্ত) সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন বরিশাল আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ আলাউদ্দীন, বরগুনা জেলা পুলিশ সুপার আবদুস ছালাম, জেলা নির্বাচন অফিসার মোঃ আবদুল হাই আল হাদী ও আমতলী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আশরাফুল আলম। উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হোসেন,সহকারী পুলিশ সুপার রুহুল আমিন ও আমতলী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপু।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :