300X70
সোমবার , ২৩ নভেম্বর ২০২০ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আসন্ন পৌরসভার নির্বাচনে নৌকা’র মনোনয়ন প্রত্যার্শী শাহ আলম হেলিম মাহিন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২৩, ২০২০ ৪:৩৮ অপরাহ্ণ

  1. আরএন শ্যামা, নান্দাইল(ময়মনসিংহ) : আসন্ন পৌরসভা নির্বাচনে নান্দাইল পৌরসভার আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যার্শী মেয়র পদ প্রার্থী ৯নং ওয়ার্ডের কাউন্সিলর নান্দাইল পৌর শাখা যুবলীগের সাবেক সদস্য শাহ আলম হেলিম মাহিন বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে শোডাউন করেছেন।

নান্দাইল পৌরসভার ৯নং ওয়ার্ডের চন্ডীপাশা মোড় থেকে নান্দাইল পুরাতন বাস স্ট্যান্ড নান্দাইল বাজার হয়ে চন্ডিপাশা মোড়ে প্রায় ৮ কিলোমিটার রাস্তা পায়ে হেটে শোডাউন করেন। ব্যাপক উৎসাহ ও উদ্দীপনায় নেতাকর্মীরা শোডাউনে অংশ গ্রহন করেন।

আসন্ন নান্দাইল পৌর নির্বাচনে মা-মাটি-মানুষের প্রার্থী হয়ে নৌকা প্রতীকে মনোনয়ন লাভ করতে শতভাগ আশাবাদী, নান্দাইল আওয়ামী যুবলীগের রাজনীতির তরুণ টকটকে যুবক, রাজপথ কাপানো সময়ের সাহসী মুজিব যোদ্ধা শাহ আল হেলিম মাহিন। নান্দাইল পৌরসভার ৯ টি ওয়ার্ডের সর্বস্তরের দলীয় নেতাকর্মী ও ভোটার ভাই-বোনদের মন, তিনি ইতিমধ্যেই জয় করেছেন। নান্দাইল পৌরসভার আওয়ামী নেতাকর্মী থেকে শুরু করে আপামর জনসাধারণ মনে করেন তরুণ প্রজন্মের মেধাবী সন্তান শাহ আলম হেলিম মাহিন আওয়ামী লীগের মনোনয়ন দিলে বিপুল ভোটের ব্যবধানে নৌকা প্রতীক জয়লাভ করবে।


সাংবাদিকদের সাথে বিশেষ প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের স্থানীয় সরকার নির্বাচনের মনোনয়ন বোর্ড নান্দাইল পৌর মেয়র পদে আমাকে মনোনয়ন দিলে ইনশাল্লাহ জননেত্রী শেখ হাসিনাকে নৌকা প্রতীকের মেয়র উপহার দিতে পারব। তিনি আরো বলেন নৌকা প্রতীকে মনোনয়ন দিলে মেয়র নির্বাচিত হয়ে পৌরবাসীকে একটি সুখী সমৃদ্ধ আধুনিক ও যানজটমুক্ত নান্দাইল পৌরসভা উপহার দিয়ে সকল নাগরিক সুযোগ-সুবিধা জনসাধারণের দোরগোড়ায় পৌঁছাব ইনশাআল্লাহ। এটাই হোক আমার অঙ্গীকার “জয় বাংলা জয় বঙ্গবন্ধু””জয় হোক জননেত্রী শেখ হাসিনার” জয় হোক বাংলাদেশ আওয়ামী লীগের””জয় হোক নান্দাইলে পৌরবাসীর।

উল্লেখ যে,শাহ আলম হেলিম মাহিন ২০১৫ সালে ৩০ ডিসেম্বর ৪র্থ পৌরসভা নির্বাচনে ৯ নং ওয়ার্ডের বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত হয়। পৌর সভার ১ম সাধারন সভায় ২০১৬ সালের ২৪ ফেব্রুয়ারি কাউন্সিলরদের ভোটে প্যানেল মেয়র নির্বাচিত হয়। নির্বাচিত হয়ে ৯নং ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন সাধন করেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :