300X70
শনিবার , ১ এপ্রিল ২০২৩ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এসএসসি ব্যাচ-২০০২ এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১, ২০২৩ ৯:৪১ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ বন্দর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মদনপুর রহমানিয়া উচ্চ বিদ্যালয়। এ স্কুলের এসএসসি ২০০২ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এসএসসি ব্যাচ – ০২ কমিটির সভাপতি আলহাজ্ব গাজী আরিফুল ইসলাম আলিনূর এর অনুমতিক্রমে বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আবুল হাসান সুমন ও সাধারণ সম্পাদক আলী আজগর হোসেন ভূঁইয়ার আয়োজনে উপজেলার মদনপুর বাস স্ট্যান্ডের ড্রীম ল্যান্ড চাইনিজ রেস্টুরেন্টে ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের উপস্থিতিতে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ইফতার এর আগ মুহুর্তে অনুষ্ঠানস্থল সকলের প্রাণবন্ত উপস্থিতিতে ভরে উঠে। দীর্ঘদিন পর আবারো সেই চিরচেনা বন্ধুদের পেয়ে একে অপরে কৌশল বিনিময়সহ মেতে উঠে পুরোনো দিনের স্মৃতিচারণে। এসময় সবার চোখে-মুখে ফুটে উঠে অনাবিল আনন্দ।

শত ব্যস্ততার মাঝেও স্কুল বন্ধুদের কাছে পেয়ে উপস্থিত সবাই আনন্দ ঘন মুহুর্তের পরিবেশ সৃষ্টি হয়। এ সময় সকলের পরিবার, সমাজ ও দেশের কল্যাণে বিশেষ দোয়া করা হয়।

অনুষ্ঠান সম্পর্কে কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব আবুল হাসান সুমন ও সাধারণ সম্পাদক আলী আজগর হোসেন ভূঁইয়া জানায়, আয়োজন সফল হয় তখনই যখন আমাদের সেই চিরচেনা বন্ধুদের পুরনো মুখগুলো দেখতে পাই। তাই এবার প্রথম বারের মতো সফলভাবেই শেষ করতে পেরেছি আমাদের এ আয়োজন। সময়ের সাথে সাথে আজ সবাই ব্যস্ত। সবার সাথে সবার আজ দেখা হয় না। তাই পবিত্র মাহে রমজান উপলক্ষে সবাইকে মিলিত করার জন্য আমাদের এ আয়োজন। ইনশাআল্লাহ সামনের দিকেও প্রতি বছর আমাদের এই আয়োজন অব্যাহত থাকবে।

উল্লেখ্য যে, দীর্ঘ ২১ বছর পর গত (১৭ ই মার্চ ২০২৩ ইং শুক্রবার) মদনপুর সায়রা গার্ডেন এন্ড রিসোর্টে বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের উপস্থিতিতে জমকালো আয়োজনে প্রথম পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের উপস্থিতিতে এস এস সি ব্যাচ ২০০২ এর ৭১ সদস্য বিশিষ্ট একটি পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়। উক্ত কমিটিতে সভাপতি আলহাজ্ব গাজী আরিফুল ইসলাম আলিনূর এবং আলী আজগর হোসেন ভূঁইয়াকে সাধারণ সম্পাদক করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আবুল হাসান সুমন, সহ-সভাপতি নজরুল, যুগ্ন সাধারণ সম্পাদক এস আই আল আমিন, আলী হোসেন, সাংগঠনিক সম্পাদক মহিবুল ইসলাম বাপ্পী, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ আলম মিয়া, প্রচার সম্পাদক ওমর ফারুক রুবেল, ধর্ম বিষয়ক সম্পাদক আরিফুর রহমান শামীম,আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রাশিদুল হাসান সোহেল, শিক্ষা বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম রাজিব, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তোফায়েল আহমেদ রানা, ক্রীড়া বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সেলিম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মমিন আহমেদ, শ্রম ও কল্যান বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, অর্থ ও বানিজ্যিক বিষয়ক সম্পাদক আবু রায়হান জনি, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফারজানা পিংকি,সাজিয়া সুলতানা সুক্তি, মহিলা বিষয়ক সম্পাদক রাহিমা আক্তার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আবু ছিদ্দিক,উম্মে হাওয়া, বৈদেশিক বিষয়ক সম্পাদক তৌফিক আহমেদ হৃদয়, কার্যকারী সদস্য আলমগীর হোসেন ও সদস্য ফরহাদ ভূঁইয়া সহ অন্যান্যরা।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :