300X70
মঙ্গলবার , ২৪ মে ২০২২ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এ্যাপোলো হসপিটালস, হায়দ্রাবাদ এখন ইন্ডিগো এয়ারলাইনসের মাধ্যমে বাংলাদেশের সাথে কানেক্টেড

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৪, ২০২২ ১:৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : এ্যাপোলো হসপিটালস, গ্রুপ ৩ দশকেরও বেশি সময় ধরে বাংলাদেশ থেকে চিকিৎসাসূত্রে বিদেশে যাওয়া ভ্রমণকারীদের জন্য বিশ্বস্ত স্বাস্থ্যসেবার অংশীদার।

চিকিৎসার জন্য ভারতে যাওয়া আরও সুবিধাজনক করতে ইন্ডিগো এয়ারলাইন্স প্রতি সপ্তাহে দু’বার ঢাকা থেকে সরাসরি হায়দ্রাবাদে ফ্লাইট চালু করেছে। হাসপাতালের প্রতিনিধিরা ঢাকায় একটি সংবাদ সম্মেলনে এই যোগসূত্র ঘোষণা করে বিশেষ এই সুবিধার কথা সবাইকে জানান।

এই ঘোষণার অনুষ্ঠানে এ্যাপোলো হসপিটালস, হায়দ্রাবাদ-এর ইন্টারন্যাশনাল ডিভিশনের ভাইস প্রেসিডেন্ট মিঃ রাধে মোহন বলেন, “বাংলাদেশ থেকে আসা আমাদের রোগীরা বহু বছর ধরে এই সুবিধাজনক সরাসরি ফ্লাইট সংযোগ চেয়েছিলেন, এবং সেই চাওয়া এখন পূরণ হয়েছে। বাংলাদেশ থেকে এই সার্ভিসটি ব্যবহার করে রোগীদের এ্যাপোলো হসপিটালস, হায়দ্রাবাদ-এ পৌঁছে সবার সেরা ক্লিনিক্যাল সেবা নেওয়ার জন্য অনুরোধ করছি।”

সিনিয়র কনসালটেন্ট অব ইউরো-অনকোলজিস্ট ডাঃ সঞ্জয় আড্লাও এই সংবাদ সম্মেলনে স্বাস্থ্য সচেতনতামূলক বক্তব্য রাখেন। তিনি লাইফস্টাইল ম্যানেজমেন্টের গুরুত্ব সম্পর্কে বিস্তারিত মতামত তুলে ধরেন।

মিঃ ঈশান দধিওয়াল, মিঃ শফিক আজম এবং এ্যাপোলো হসপিটালস-এর অন্যান্য কর্মকর্তারাও এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

এছাড়াও, হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরে এ্যাপোলো হসপিটালস-এর একটি এয়ারপোর্ট মেডিকেল সেন্টার রয়েছে। সেখানে বাংলাদেশ থেকে আসা রোগীদের স্বাগত জানানোর জন্য আলাদা রিসেপশন ডেস্ক রয়েছে।

বিমানের মধ্যে যে-কোনো জরুরি সার্ভিস প্রদান এবং কোনো ঝামেলা ছাড়াই হাসপাতালে রোগী নিয়ে যাওয়ার জন্য বিশেষ অ্যাম্বুলেন্স-সহ হায়দ্রাবাদে এ্যাপোলো হসপিটালস-এর ডাক্তার এবং প্যারামেডিক স্টাফদের বিমানের মধ্যে জরুরি প্রবেশাধিকার রয়েছে।

এ্যাপোলো হসপিটালস, হায়দ্রাবাদ বাংলাদেশ থেকে আসা সমস্ত রোগীকে বিনা খরচে বিমানবন্দর থেকে গেস্ট হাউস/হাসপাতালে স্থানান্তরের ব্যবস্থা করে দেয়। এ্যাপোলো হসপিটালস, হায়দ্রাবাদ-এ আলাদা আন্তর্জাতিক লাউঞ্জে রোগীদের বাংলা ভাষা জানা একজন দোভাষীর মাধ্যমে স্বাগত জানানো হয়।

এ্যাপোলো হসপিটালস-এর সার্ভিসের মধ্যে রয়েছে ডাক্তারদের অ্যাপয়েন্টমেন্ট, ওপি ইনভেস্টিগেশন্স, তৃতীয় পক্ষ ভেন্ডরের মাধ্যমে অগ্রাধিকারমূলক ভাবে সিম কার্ড এবং বৈদেশিক মুদ্রার ব্যবস্থা করে দেওয়া, ভিসা এক্সটেনশন লেটার, টিকেটিং, সিক লিভ লেটার দেওয়া ইত্যাদি।

বাংলাদেশি রোগীদের জন্য একটি সূচনামূলক বিশেষ অফার হিসাবে হেলথ চেক-আপে ১০% ছাড় দিচ্ছে এ্যাপোলো হসপিটালস, হায়দ্রাবাদ।

এ্যাপোলো হসপিটালস-এর বিষয়ে:
এ্যাপোলো চেন্নাই-এর পরে এ্যাপোলো গ্রুপের দ্বিতীয় হাসপাতাল— এ্যাপোলো হসপিটালস হায়দ্রাবাদ, যা ১৯৮৮ সালে যাত্রা শুরু করে। ৩৫ একর সবুজ উঠানে বিস্তৃত এই হাসপাতালটি নির্মিত হয়েছিল শ্রেষ্ঠত্ব, দক্ষতা, সহানুভূতি এবং উদ্ভাবনের মূল্যবোধে দৃঢ় বিশ্বাসের সাথে বিশ্বমানের স্বাস্থ্যসেবা নিয়ে আসার লক্ষ্যে।

আজ প্রায় ৩ দশক পরে এ্যাপোলো হসপিটালস, হায়দ্রাবাদ এশিয়ার সবচেয়ে বিখ্যাত এবং বিশ্বস্ত সমন্বিত হেলথ সিটিতে পরিণত হয়েছে। এই ৫৫০ শয্যার মাল্টি-স্পেশালিটি হাসপাতালে ৫০টিরও বেশি স্পেশালিটি এবং সুপার-স্পেশালিটির সাথে ১২টি সেন্টার অফ এক্সিলেন্স রয়েছে— যাতে অসুস্থতা, সুস্থতা এবং সামগ্রিক থেরাপি পর্যন্ত সকল ক্ষেত্রেই অভিজ্ঞতা আছে।

এ্যাপোলো হসপিটালস, হায়দ্রাবাদ ২০০৫ সাল থেকে জেসিআই (ইউএসএ) স্বীকৃত একটি ফ্যাসিলিটি।

এ্যাপোলো হসপিটালস, হায়দ্রাবাদ ভারত সরকারের পর্যটন মন্ত্রণালয় থেকে ‘সেরা চিকিৎসা পর্যটন সুবিধা’-এর জন্য ৬টি জাতীয় পুরস্কার পেয়েছে, যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতের রাষ্ট্রপতি।

আমাদের সেন্টার অব এক্সিলেন্সের মধ্যে রয়েছে হার্ট, নিউরোলজি এবং নিউরো সার্জারি, ক্যান্সার, অর্থোপেডিকস, ট্রান্সপ্ল্যান্ট— লিভার, কিডনি, কর্নিয়া এবং বোন ম্যারো, কোলোরেক্টাল, রোবোটিক সার্জারি, পালমোনোলজি ইত্যাদি।

আমাদের পরামর্শদাতা ডাক্তারদের বিশ্বব্যাপী স্বীকৃত অভিজ্ঞতা এবং দক্ষতা রয়েছে, যারা উন্নত প্রযুক্তি ব্যবহার করে চিকিৎসা প্রদান করেন সযত্নে।

হায়দ্রাবাদ–‘দ্য সিটি অব পার্লস’-এ আপনাকে স্বাগত জানাতে আমরা উন্মুখ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :