300X70
শনিবার , ১৪ জানুয়ারি ২০২৩ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

এ আর বি ক্যাবল ও নানিআং ক্যাবলসহ ৭ প্রতিষ্ঠানকে সাড়ে ১৮ লক্ষ টাকা জরিমানা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১৪, ২০২৩ ১:৪১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : এ আর বি ক্যাবল ও নানিআং ক্যাবলসহ ৭ প্রতিষ্ঠানকে সাড়ে ১৮ লক্ষ টাকা জরিমানা করেছে।

র‌্যাব জানায়, ঢাকার কামরাঙ্গীরচর ও কেরাণীগঞ্জ এলাকায় নকল বৈদ্যুতিক তার ও ভেজাল শিশু খাদ্য উৎপাদন, মজুদ ও বিক্রি করায় বিভিন্ন প্রতিষ্ঠানকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ১৮ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাব দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষে সবধরনের অপরাধীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়া প্রতারণা ও জালিয়াতি দমন র‌্যাবের একটি গুরূত্বপূর্ণ ও চলমান অভিযান। র‌্যাবের এই অভিযান দেশের সকল মহলে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার (১৩ জানুয়ারি) র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাজহারুল ইসলাম ও র‌্যাব-১০ এর সমন্বয়ে আভিযানিক দল ঢাকার কামরাঙ্গীরচর ও কেরাণীগঞ্জ এলাকায় ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করে।

এসময় বিএসটিআই এর প্রতিনিধির উপস্থিতিতে উক্ত ভ্রাম্যমাণ আদালত উল্লেখিত এলাকায় নকল বৈদ্যুতিক তার ও ভেজাল শিশু খাদ্য উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে ৭ টি প্রতিষ্ঠানকে সর্বমোট ১৮ লক্ষ ৭০ হাজার টাকা জরিমানা প্রদান করেন।

যার মধ্যে সুকনা মেটার ওয়ার্কাসকে নগদ- ২ লক্ষ টাকা, এ আর বি ক্যাবলকে নগদ-১ লক্ষ ৫০ হাজার টাকা, মায়ের দোয়া মেটালকে নগদ- ২০ হাজার টাকা, রহিমা ট্রেডার্সকে নগদ- ২ লক্ষ টাকা, ফরচুন ফুড ইন্ডষ্ট্রিসকে নগদ- ৪ লক্ষ টাকা, কাদের ফুদকে নগদ- ৪ লক্ষ টাকা ও নানিআং ক্যাবলসকে ৫ লক্ষ টাকা জরিমানা প্রদান করেন।

এছাড়া বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে উক্ত মোবাইল কোর্ট ৪ লক্ষ টাকা মূল্যের নকল বৈদ্যুতিক তার ও ভেজাল শিশু খাদ্য জব্দ ও ধ্বংস করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, বেশ কিছুদিন যাবৎ এই অসাধু ব্যবসায়ীরা নকল বৈদ্যুতিক তার ও ভেজাল শিশু খাদ্য উৎপাদন মজুদ ও বাজারজাত করে আসছিল।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :