300X70
শনিবার , ৯ এপ্রিল ২০২২ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মীরসরাইয়ে সাড়ে ২৬ লাখ টাকার ভারতীয় কাপড়সহ আটক এক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৯, ২০২২ ১২:৩৩ পূর্বাহ্ণ

মীরসরাই প্রতিনিধি: ঈদ বাজারকে টার্গেট করে শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে চোরাই পথে ক্রয় করা প্রায় ২৬ লাখ ৭০ হাজার টাকা মূল্যের শাড়ি, থ্রিপিস ও লেহেঙ্গা জব্দ করেছে মিরসরাই থানা পুলিশ।

শুক্রবার (৮ এপ্রিল) ভোর পৌনে ছয়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই থানা মসজিদের সামনে থেকে একটি হাইচ গাড়িতে তল্লাসী চালিয়ে ৬০৬ পিস শাড়ি ও ৭৯ পিস থ্রীপিস উদ্ধার করা হয়। এসময় হাইচের চালক জোরারগঞ্জ থানার সোনাপাহাড় এলাকার মৃত শরফুদ্দিনের পুত্র মোহাম্মদ সোহাগ (৩২) আটক করা হয়েছে। শাড়ি পাচারের ব্যবহত হাইচ গাড়িটি জব্দ করা হয়ছে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর পৌনে ছয়টায় থানার ২’শত গজ দক্ষিনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চট্টগ্রামুখী একটি হাইচের (চট্টমেট্রো চ ১১-৭৭৪০) গতিরোধ করে তল্লাসী চালিয়ে ৮টি চটের বস্তা উদ্ধার করেছি।এরপর থানায় নিয়ে বস্তা খুলে ৬০৬ পিস ভারতীয় শাড়ি ও ৭৯ পিস থ্রীপিস লেহেঙ্গা রয়েছে। এ সময় হাইচের চালক সোহাগকে আটক করা হয়। আটককৃত শাড়ি, থ্রীপিসের বাজার মূল্য আনুমনিক প্রায় ২৬ লাখ ৭০ হাজার টাকা। এ ঘটনায় মিরসরাই থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :