300X70
মঙ্গলবার , ৬ ফেব্রুয়ারি ২০২৪ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ওয়েস্টার্ন ইউনিয়নের মাধ্যমে ইসলামী ব্যাংকে রেমিট্যান্স পাঠালে লক্ষ টাকা জেতার সুযোগ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৬, ২০২৪ ১২:০২ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : ওয়েস্টার্ন ইউনিয়নের মাধ্যমে ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসিতে রেমিট্যান্স পাঠালে ডিজিটাল ড্র’র মাধ্যমে প্রতি ব্যাংকিং ডে-তে নগদ ১ লক্ষ টাকা এবং ক্যাম্পেইন শেষে মেগা বিজয়ী প্রবাসী পাবেন ৩ লক্ষ টাকা যার মধ্যে থাকবে বাংলাদেশে আসা-যাওয়ার বিমান টিকিট। প্রত্যেক বিজয়ীকে কো-ব্র্যান্ডেড কার্ডের মাধ্যমে এই টাকা প্রদান করা হবে।

এ অফার চলবে ৬ ফেব্রুয়ারি থেকে ৬ মার্চ ২০২৪ পর্যন্ত। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা ৫ ফেব্রুয়ারি ২০২৪, সোমবার ইসলামী ব্যাংক টাওয়ারে প্রধান অতিথি হিসেবে ইসলামী ব্যাংক-ওয়েস্টার্ন ইউনিয়ন বিশেষ রেমিট্যান্স মার্কেটিং ক্যাম্পেইনের উদ্বোধন করেন। অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে বক্তব্য দেন ওয়েস্টার্ন ইউনিয়নের দক্ষিণ এশিয়ার বিজনেস ডেভেলপমেন্ট সিনিয়র ম্যানেজার প্রেম সুগুনেশ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও জে.কিউ.এম. হাবিবুল্লাহ, এফসিএস। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মিফতাহ উদ্দীনের সভাপতিত্বে আরো বক্তব্য দেন ওয়েস্টার্ন ইউনিয়নের দক্ষিণ এশিয়ার হেড অফ অপারেশন্স শিহাবুল হাসান এবং স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ইন্টারন্যাশনাল সার্ভিসেস উইং প্রধান মোহাম্মদ এহসানুল ইসলাম।

এ সময় ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ নাইয়ার আজম, আবুল ফায়েজ মুহাম্মাদ কামালউদ্দিন ও মুহাম্মদ শাব্বির এবং ক্যামেলকো তাহের আহমেদ চৌধুরীসহ প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন। এ ছাড়া ব্যাংকের সকল জোনপ্রধান, শাখাপ্রধান ও উপশাখা ইনচার্জগণ ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে অনুষ্ঠানে সংযুক্ত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, ইসলামী ব্যাংক প্রতিষ্ঠার পর থেকে রেমিট্যান্স আহরণে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে। এ ব্যাংক ২০২৪ সালের জানুয়ারি মাসেই ৭০০ মিলিয়ন মার্কিন ডলার রেমিট্যান্স আহরণের মাধ্যমে নতুন রেকর্ড সৃষ্টি করেছে যা দেশের মোট রেমিট্যান্সের ৩৫ শতাংশ।

তিনি বলেন, সারাবিশ্বে রেমিট্যান্স আহরণে বাংলাদেশের অবস্থান ৭ম। দেশের প্রায় ১৩ মিলিয়ন প্রবাসী বিশ্বের বিভিন্ন দেশে অবস্থান করে এ রেমিট্যান্স প্রেরণ করছে। ইসলামী ব্যাংকের সাথে বিশ্বের বিভিন্ন দেশে ১৫৫ টি রেমিট্যান্স সেবাদানকারী প্রতিষ্ঠানের চুক্তি রয়েছে।

প্রবাসীগণ এসব প্রতিষ্ঠানের মাধ্যমে স্বল্প ব্যয়ে, দ্রুত ও নিরাপদে তাদের কষ্টার্জিত অর্থ প্রেরণ করতে পারেন। ব্যাংকের একদল দক্ষ ও প্রশিক্ষিত জনবল ২৪ ঘন্টা রেমিট্যান্স সেবা দিয়ে যাচ্ছে। রেমিট্যান্স সেবা আরো সহজ করতে প্রতিটি শাখায় বিশেষ রেমিট্যান্স লাউঞ্জ স্থাপন করা হচ্ছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

স্মার্ট ভিলেজ মেলায় কিউআরকোড অ্যান্ড এনএফসি ভিত্তিক ‘চিকিৎসা’ অ্যাপ উদ্বোধন

দেশের সব মানুষের কাছে পুষ্টিকর, সুস্বাদু ও সুদৃশ্য ইলিশ পৌঁছানো সরকারের লক্ষ্য :মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে সরকার: সাঈদ খোকন

নয়া দিল্লি যাচ্ছেন পররাষ্ট্রসচিব

নলেজ,ডিসিপ্লিন ও ভলেন্টিয়ার্সের মেলবন্ধন বিএনসিসি

গাজীপুরে দরিদ্র অসহায়দেন বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা

নান্দাইলে পৌনে ২ লক্ষ টাকা মূল্যের ৬২টি গৃহহীন পরিবার ঘর পাচ্ছে!

ইংলিশ চ্যানেল পাড়ি দিয়ে ইংল্যান্ডে ২৫ হাজার শরণার্থী

জলবায়ু অর্থায়নে বেসরকারি খাতের সম্পৃক্ততা জরুরি : পরিবেশ মন্ত্রী

ব্রেকিং নিউজ :