300X70
শনিবার , ১১ মার্চ ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ওরিয়ন ৩৬তম বাংলাদেশ অ্যামেচার গলফ চ্যাম্পিয়নশীপ সমাপ্ত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১১, ২০২৩ ১১:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ওরিয়ন ৩৬তম বাংলাদেশ অ্যামেচার গলফ চ্যাম্পিয়নশীপ-২০২৩ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান আজ শনিবার (১১ মার্চ) ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ ক্লাবের ব্যাংকুয়েট হলে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল শেখ আব্দুল হান্নান, বিবিপি, বিইউপি, এনএসডব্লিউসি, এফএডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। চারদিন ব্যাপী এই টুর্নামেন্টে বাংলাদেশ ছাড়াও নেপাল, ভুটান, ভারত, পাকিস্তান, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, কোরিয়া, শ্রীলংকা এবং অস্ট্রেলিয়া জাতীয় গলফ দলের কৃতি অ্যামেচার গলফারগণ অংশগ্রহণ করেছেন।

টুর্নামেন্টে পুরুষ দলগত ইভেন্টে নেপাল চ্যাম্পিয়ন এবং বাংলাদেশ ‘বি’ টিম রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। এছাড়াও, পুরুষ এককে অস্ট্রেলিয়ার অ্যামেচার গলফার আরব ডি শাহ শিরোপা জয় করেছেন এবং নেপালের সুবাশ তামাং রানার আপ হওয়ার গৌরব অর্জন করেছেন।

মহিলা দলগত ইভেন্টে বাংলাদেশ মহিলা ‘এ’ দল চ্যাম্পিয়ন এবং পাকিস্তান মহিলা দল রানারআপ হওয়ার গৌরব অর্জন করে। মহিলা এককে বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক সোনিয়া আক্তার ১ম, পাকিস্তানি মহিলা গলফার সানিয়া ওসামা ২য় এবং বাংলাদেশ সেনাবাহিনীর সৈনিক নাসিমা আক্তার ৩য় স্থান অধিকার করেছেন।

অনুষ্ঠানে ঊর্ধŸতন সামরিক ও অসামরিক কর্মকর্তাগণ, বাংলাদেশ গলফ ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম, বাংলাদেশ গলফ ফেডারেশনের সেক্রেটারী জেনারেল ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শওকত ওসমান, ওরিয়ন গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর জেরিন করিম, ওরিয়ন ৩৬তম বাংলাদেশ অ্যামেচার গলফ চ্যাম্পিয়নশীপ-২০২৩ এর সাংগনিক কমিটির ভাইস চেয়ারম্যান ফরিদুদ্দিন খান (রুমি), টুর্নামেন্ট ডাইরেক্টর ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অবঃ), বাংলাদেশ গলফ ফেডারেশনের জয়েন্ট সেক্রেটারী কর্নেল মোঃ শহিদুল হক (অবঃ), বাংলাদেশ গলফ ফেডারেশনের চীফ কোঅর্ডিনেটর লেঃ কর্নেল আহসান আজিজ এবং খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ব্লকচেইন প্রযুক্তির মাধ্যমে ডিজিটাল সেবা দ্রুত পৌছে দেয়ার সুযোগ সৃষ্টি হচ্ছে: আইসিটি প্রতিমন্ত্রী পলক

জোরপূর্বক বাস্তুচ্যুত মায়ানমার নাগরিকদের সাথে মতবিনিময়

সৌদিতে সড়ক দূর্ঘটনায় প্রবাসীর মৃত্যু

ত্রিমুখী সংঘর্ষে নিহত পাঁচজনের বাড়িতে চলছে শোকের মাতম

নরসিংদীর সাংবাদিক সামসুল আলম ডিপটি আর নেই

শরীয়তপুরে অভিবাসন প্রত্যাশীদের সাথে সোশ্যাল ইসলামী ব্যাংকের মতবিনিময় সভা

প্রথমবারের মতো প্রাদেশিক রাজধানী দখল নিল তালেবান

ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জে ইয়াবা, গাঁজা ও হেরোইনসহ গ্রেফতার ৪

টেকনাফে ১.১৩২ কেজি ক্রিস্টাল মেথ আইস, ৩,০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক পাচারকারী আটক

বাসচাপায় মায়ের মৃত্যু, প্রাণে বাঁচল কোলে থাকা মেয়ে

ব্রেকিং নিউজ :