300X70
বৃহস্পতিবার , ২৫ জানুয়ারি ২০২৪ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কর্মচারীদের মাঝে কম্বল বিতরণ করলেন মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৫, ২০২৪ ১:২৫ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের কর্মচারীদের মাঝে কম্বল বিতরণ করেছেন।

বুধবার (২৪ জানুয়ারি) সকালে রাজধানীর গুলশানে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়রের কার্যালয়ে এ কম্বল বিতরণ কর্মসূচি পালন করা হয়।

এ সময় বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আব্দুছ ছবুর খান, রেজিস্ট্রার ড. মো. মোয়াজ্জম হোসেন-সহ ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম বলেন, এই প্রচণ্ড শীতে বিশ্ববিদ্যালয়ের কর্মচারীদের মাঝে কম্বল বিতরণ করতে পেরে আমরা আনন্দিত। মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি কর্তৃপক্ষ সব সময়ই বিশেষ করে বিশ্ববিদ্যালয়ের নিম্ন আয়ের কর্মচারীদের কষ্ট লাঘবে সচেষ্ট।

প্রসঙ্গত, মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি কর্তৃপক্ষ প্রতি বছরই শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে আসছে।

এবারও এ কর্মসূচি হাতে নেয়া হয়েছে। কর্মসূচির প্রথম পর্যায়ে বিশ্ববিদ্যালয়ের নিম্ন আয়ের কর্মচারীদের মাঝে আজ কম্বল বিতরণ করা হলো।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :