300X70
শনিবার , ১৫ জুলাই ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কুমিল্লায় যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী পালিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ১৫, ২০২৩ ১১:১২ অপরাহ্ণ

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা :কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, দৈনিক যুগান্তর পত্রিকার যমুনা টিভিসহ বহু প্রতিষ্ঠানের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে শনিবার দুপুরে ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে দোয়া, আলোচনা সভা ও তোবারক বিতরণ করা হয়।

দৈনিক যুগান্তর পত্রিকার ব্রাহ্মণপাড়া উপজেলা প্রতিনিধি এবং স্বজন সমাবেশ এ অনুষ্ঠানের আয়োজন করে। এর আগে আলোচনা সভায় বক্তারা বলেন, মরহুম নুরুল ইসলাম আজও মানুষের হৃদয়ে অবস্থান করছেন।

যুগান্তর পত্রিকার আজকের এ অবস্থানের নেপথ্যে তার ব্যাপক অবদান রয়েছে। সময়ের সাহসী সন্তান হিসেবে তিনি জীবিত থাকা অবস্থায় সারা দেশে সুনাম অর্জন করেছিলেন। শুধু যুগান্তর ও যমুনা টিভি নয়, বহু প্রতিষ্ঠানের স্বপ্নদ্রষ্টা তিনি।

সভায় বক্তব্য দেন- প্রধান অতিথি হিসেবে ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর খান চৌধুরী।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন যমুনা গ্রুপের লিগ্যাল এডভাইজার ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুল বারী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মাহমুদুল হাসান রুবেল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক যুগান্তর এর ব্রাহ্মণপাড়া প্রতিনিধি সৌরভ মাহমুদ হারুন এবং পরিচালনা করেন বুড়িচং ব্রাহ্মণপাড়া উপজেলা স্বজন সমাবেশের সমন্বয়ক গাজী জাহাঙ্গীর আলম জাবির।

অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মো. সাইফুল ইসলাম টিটু, দৈনিক যুগান্তর পত্রিকার সার্কুলেশন নির্বাহী মো. কামাল হোসেন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক গাজী আবদুল হান্নান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. বিল্লাল হোসেন, সহ সভাপতি জসিম উদ্দিন (কালা জসিম), ব্রাহ্মণপাড়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল জলিল মেম্বার, মালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ ভূইয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ফোরকান আহমেদ সবুজ, দৈনিক আজকের পত্রিকা এর ব্রাহ্মণপাড়া উপজেলা প্রতিনিধি ও দৈনিক রূপসী বাংলা পত্রিকার নিজস্ব প্রতিনিধি মো. আনোয়ারুল ইসলাম, দৈনিক আমাদের সময় ও দৈনিক আমাদের কুমিল্লা পত্রিকার ব্রাহ্মণপাড়া প্রতিনিধি মো. ফারুক আহমেদ, তালাশ বাংলা’র সম্পাদক ও প্রকাশক এবং দৈনিক মানব কন্ঠের বুড়িচং উপজেলা প্রতিনিধি আক্কাস আল মাহমুদ হৃদয়, সাংবাদিক মো. সাইফুল ইসলাম ও সাংবাদিক মো. বাছির উদ্দিন প্রমূখসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এ ছাড়া অনুষ্ঠানে দোয়া মোনাজাত পরিচালনা করেন বাংলাদেশ ইসলামি যুব সেনা ব্রাহ্মণপাড়া উপজেলা কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মাও মো: ইসমাইল হোসাইন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

৫০ শতাংশ ছাড়ে রিয়েলমি ডিসপ্লে পরিবর্তন করার সুযোগ

বিদেশি পর্যটক বৃদ্ধির জন্য দ্রুতই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে : বিমান ও পর্যটন মন্ত্রী

এবার একদিনে বিসিএসসহ ৭ চাকরির পরীক্ষা

বাংলাদেশ নেভাল একাডেমিতে নৌবাহিনী প্রধানের গ্রীষ্মকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজ পরিদর্শন

উজবেকিস্তানে বাণিজ্য সম্প্রসারণের সুযোগ দেখ‌ছে এফবিসিসিআই

প্রাথমিক শিক্ষকদের করোনা টিকা নেওয়ার আহ্ববান প্রতিমন্ত্রীর

ব্যক্তিগত সফরে থাইল্যান্ড গেলেন জাতীয় পার্টি চেয়ারম্যান

৫২তম মহান বিজয় দিবস উপলক্ষে বরিশালে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

শেখ হাসিনার প্রত্যাবর্তন গণতন্ত্রের অগ্নিবীণার দেশে ফেরা : তথ্যমন্ত্রী

নিষেধাজ্ঞা ও পাল্টা নিষেধাজ্ঞা বিশ্বকে অস্থিতিশীল করছে : প্রধানমন্ত্রী

ব্রেকিং নিউজ :