300X70
শুক্রবার , ১ ডিসেম্বর ২০২৩ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

৫০ শতাংশ ছাড়ে রিয়েলমি ডিসপ্লে পরিবর্তন করার সুযোগ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১, ২০২৩ ১২:৪৫ পূর্বাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ফ্যান ও ব্যবহারকারীদের জন্য ‘স্ক্রিন ডিসকাউন্ট’ অফার নিয়ে এসেছে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। অনুমোদিত সার্ভিস সেন্টার থেকে এ সুবিধা নিতে পারবেন তারা। এই অফারে বাছাই করা স্মার্টফোন মডেলের ডিসপ্লে পরিবর্তনের ক্ষেত্রে প্রযোজ্য। ১৩ নভেম্বর থেকে শুরু হওয়া এই অফার চলবে আগামী বছরের ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত।

ব্যবহারকারীরা স্মার্টফোনের ডিসপ্লে পরিবর্তনের ক্ষেত্রে ৫০ শতাংশ ছাড় পাবেন। দেশের যেকোনো জায়গার সার্ভিস সেন্টার থেকে এই অফার উপভোগ করতে পারবেন তারা। তবে ক্রেতাদের প্রতি পরামর্শ, কোনো আউটলেটে যাওয়ার আগে সেখানে ওই নির্দিষ্ট মডেলের ডিসপ্লে রয়েছে কি না তা দেখে নিতে হবে। আপনার নিকটস্থ রিয়েলমি সার্ভিস সেন্টারের লোকেশন এখান থেকে দেখুন- https://www.realme.com/bd/support/services

অফারটি সুনির্দিষ্ট মডেলগুলোর জন্য প্রযোজ্য হবে। মডেলগুলো হলো- রিয়েলমি ৯ প্রো ফাইভজি, রিয়েলমি ৯আই, রিয়েলমি সি৩৩, রিয়েলমি সি২১ওয়াই, রিয়েলমি সি২৫-ওয়াই, রিয়েলমি সি৩১, রিয়েলমি নারজো ৫০এ প্রাইম, রিয়েলমি সি৩৫, রিয়েলমি সি৩০, রিয়েলমি সি২৫এস, রিয়েলমি ৮ ফাইভজি, রিয়েলমি ৬আই, রিয়েলমি জিটি নিও২, রিয়েলমি সি২১, রিয়েলমি সি২০, রিয়েলমি নারজো ৫০, রিয়েলমি ৭আই, রিয়েলমি সি১৫ কোয়ালকম এডিশন, রিয়েলমি সি১৭, রিয়েলমি সি২৫, রিয়েলমি নারজো ৩০এ, রিয়েলমি সি৩০এস, রিয়েলমি নারজো ২০, রিয়েলমি সি১১, রিয়েলমি ৫আই, রিয়েলমি ৭ প্রো, রিয়েলমি ৮, রিয়েলমি জিটি মাস্টার এডিশন এবং রিয়েলমি সি৩।

উল্লেখ্য, এই অফারগুলো কেবলমাত্র রিয়েলমি’র অফিসশিয়াল স্মার্টফোনের ক্ষেত্রে প্রযোজ্য হবে। ব্যবহারকারীরা রিয়েলমি অনুমোদিত সার্ভিস সেন্টারে ডিভাইস পাঠানোর ক্ষেত্রে রিয়েলমি অনুমোদিত কালেকশন পয়েন্ট ব্যবহার করার সুযোগ পাবেন। একজন ক্রেতা এই ছাড় বেশ কয়েকবার গ্রহণ করার সুযোগ পাবেন, যা এই অফারটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে।

যাই হোক, সার্ভিসিংয়ের পর পরিবর্তন করা ভাঙা অংশগুলো ব্যবহারকারীরা ফেরত নিতে পারবেন না। ফেসবুকে রিয়েলমি’র অফিসিয়াল আফটার-সেল সার্ভিস পেজ ‘রিয়েলমি সার্ভিস বিডি’ থেকে এই অফার সম্পর্কে আরও বিস্তারিত জানতে পারবেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

জুলাইয়ে দেশের প্রথম পাতাল রেলের কাজ শুরু

অনগ্রসর রাখাইন জনগোষ্ঠীর সেবায় দেওয়ার প্রতিশ্রুতি এমবিবিএস শিক্ষার্থী ম্যাচোখেনের

প্রথমবারের মতো ২ জন ট্রান্সজেন্ডারসহ ৭ জনকে চাকরি দিল ডিএনসিসি

পাঁচ মাসে ৩১ বার করোনা পজিটিভ!

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের যে দুইজন পদোন্নতি পেলেন

আগামীকাল লালমনিরহাটের ১৭ ইউনিয়ন পরিষদে নির্বাচন

বিজিবি’র অভিযানে যশোরে ১৮টি স্বর্ণের বারসহ দুই পাচারকারী আটক

হজযাত্রীদের টীকা গ্রহণে লাগবে স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট

আজ যুব মহিলা লীগের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী

বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল মানবিক ও সমতাভিত্তিক সমাজ বিনির্মাণ : উপাচার্য ড. মশিউর রহমান

ব্রেকিং নিউজ :