300X70
সোমবার , ১৫ মার্চ ২০২১ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কেরণীগঞ্জে এক প্রতিষ্ঠানকে ৫০ টাকা জরিমানা বিপুল পরিমান কাঁচামাল ও প্যাকেজিং জব্দ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১৫, ২০২১ ৬:০৮ অপরাহ্ণ

অনুমোদনহীন কারখানায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর দক্ষিন কেরণীগঞ্জ এলাকায় অনুমোদনহীন নকল মবিল, লুবরিক্যান্ট ও ইঞ্জিন অয়েল উৎপাদন, মজুদ ও বিক্রি করার অভিযোগে এক প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এসময় ৪০ লক্ষ টাকার কাঁচামাল ও প্যাকেজিং জব্দ।

গতকাল রোববার (১৪ মার্চ) দুপুর ১২ টার দিকে র‌্যাব- ১০ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আক্তারুজ্জামানের নেতৃত্বে একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিন কেরাণীগঞ্জ এলাকায় একটি ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করে।

এসময় ভ্রাম্যমাণ আদালত ঢাকা জেলার দক্ষিন কেরাণীগঞ্জ এলাকায় অনুমোদনহীন নকল মবিল, লুবরিক্যান্ট ও ইঞ্জিন অয়েল উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে ০১টি প্রতিষ্ঠানের মালিককে নগদ- ৫০ হাজার টাকা জরিমানা করেন।

এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নির্দেশে উক্ত ভ্রাম্যমাণ আদালত প্রায় ৪০ লাখ টাকার মূল্যমানের নকল মবিল, লুবরিক্যান্ট ও ইঞ্জিন অয়েল উৎপাদনের কাঁচামাল ও প্যাকেজিং উপকরণ জব্দ করা হয়। একইসাথে উক্ত নকল মবিল, লুবরিক্যান্ট ও ইঞ্জিন অয়েল উৎপাদন প্রতিষ্ঠানকে সিলগালা করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, দীর্ঘদিন ধরে এই অসাধু ব্যবসায়ীরা অনুমোদনহীন নকল মবিল, লুবরিক্যান্ট ও ইঞ্জিন অয়েল উৎপাদন, মজুদ ও বিক্রি করে

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :