300X70
রবিবার , ২৯ জানুয়ারি ২০২৩ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘের শীতবস্ত্র বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৯, ২০২৩ ৭:৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘের উদ্যোগে বিভিন্ন জোন ও তৎসংলগ্ন এলাকার দরিদ্র ও শীতার্ত জনগণের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ রবিবার (২৯ জানুয়ারি) বিকেলে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘ (সিজিএফডব্লিউএ) ২০০২ সাল থেকে যাত্রা শুরু করে বিভিন্ন জনকল্যাণমূলক ও সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। এরই ধারাবাহিকতায় সিজিএফডব্লিউএ কর্তৃক বাংলাদেশ কোস্ট গার্ডের বিভিন্ন জোন ও তৎসংলগ্ন এলাকার দরিদ্র ও শীতার্ত জনগণের মাঝে প্রতিবছর শীতবস্ত্র বিতরণ করা হয়।

আজ রোববার (২৯ জানুয়ারি) বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘের সভানেত্রী বেগম মুসলিমা চৌধুরী কোস্ট গার্ড সদর দপ্তর প্রাঙ্গনে গরীব, দুঃস্থ ও শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণের সূচনা করেন। এসময় বাংলাদেশ কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘের কার্যনির্বাহী সদস্যগণ উপস্থিত ছিলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ডের আত্ততাধীন উপকূলীয় এলাকায় কোস্ট গার্ড পরিবার কল্যাণ সংঘের এরকম জনকল্যাণমূলক উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :