300X70
বুধবার , ২০ এপ্রিল ২০২২ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গভর্ণমেন্ট এমপ্লয়ীজ ওয়েলফেয়ার এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২০, ২০২২ ১:০০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: গভর্ণমেন্ট এমপ্লয়ীজ ওয়েলফেয়ার এসোসিয়েশন বাংলাদেশ এর উদ্যোগে গতকাল মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হল রুমে সরকারি কর্মচারি অঙ্গনের সংগঠকদের সমন্বয়ে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি মো: আফসার আলী।

এ ইফতার ও দোয়া মাহফিলে রাজধানী ঢাকার সরকারি কর্মচারিদের প্রতিনিধিত্বশীল ২০ টি সংগঠনের শীর্ষ সংগঠকগণ উপস্থিত ছিলেন। এছাড়া এ সংগঠনের বিভিন্ন দপ্তর ও জেলা কমিটির প্রায় ২৪ টি শাখা কমিটির প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন।

ইসলামী মূল্যবোধ ও নৈতিকতা সম্পর্কিত আলোচনা ও দোয়া পরিচালনা করেন শিক্ষা ভবন জামে মসজিদের সম্মানীত খতিব হযরত মাওলানা সালমান হোসাইন। ইসলামী হামদ, নাত ও গান পরিবেশন করা হয়। দোয়া ও ইফতার মাহফিলে কর্মচারিদের স্বার্থ-সংশ্লিষ্ট বিষয়ে একটি লিফলেট বিতরণ করা হয়।

এ মাহফিলে কর্মচারিদেরকে সকল প্রকার ভেদাভেদ ভুলে পারস্পরিক সর্ম্পকোন্নয়নের মাধ্যমে দেশ ও জাতিগঠনে এগিয়ে আসার জন্য উদাত্ত আহ্বান জানানো হয়।

এ ইফতার মাহফিলে অতিরিক্ত সচিব ও প্রধানমন্ত্রীর সাবেক সহকারি একান্ত সচিব মো: খাইরুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তিনি বলেন যে, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব শতবর্ষে সরকারি কর্মচারিদের বিভিন্ন দাবী দাওয়া বাস্তবায়নে সরকার খুবই আন্তরিক। আর আন্তরিক বলেই সরকার নিরলসভাবে সকল প্রকার সমস্যা সমাধানে প্রশংসনীয় ভূমিকা পালন করে চলেছে। এখনো কিছু কিছু সমস্যা রয়েছে।

এসব সমস্যাগুলো আলাপ-আলোচনার ভিত্তিতে সরকারের যথাযথ কর্তৃপক্ষ বরাবর উপস্থাপনের জন্য অচিরেই উদ্যোগ নেয়া হবে। সরকারি কর্মচারিদের দাবী আদায়ের অজুহাতে কেউ যেন সরকার ও রাষ্ট্রবিরোধী কর্মকান্ড ও বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেদিকে সকলকে খেয়াল রাখতে হবে। যৌক্তিক দাবীগুলো বিস্তারিত পর্যালোচনা করে একটি সুপারিশমালা প্রস্তুত করার জন্য তিনি সরকারি কর্মচারিদেরকে আহ্বান জানান।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে যেসব সংগঠনের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন বাংলাদেশ সচিবালয় কর্মকর্তা ও কর্মচারী ঐক্য পরিষদ, বাংলাদেশ সর: কর্মচারি দাবি আদায় ঐক্য পরিষদ, বাংলাদেশ সরকারি কর্মচারি কল্যাণ ফেডারেশন (১), বাংলাদেশ সরকারি কর্মচারি কল্যাণ ফেডারেশন (২), বাংলাদেশ তৃতীয় শ্রেণি সরকারি কর্মচারী সমিতি, বাংলাদেশ সরকারি কর্মচারি সমন্বয় পরিষদ, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি, খামারবাড়ি নন-গেজেটেড কর্মচারী সমিতি, বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এসোসিয়েশন, ১১–২০ গ্রেডের সরকারি চাকুরিজীবিদের সম্মলিত অধিকার আদায় ফোরাম, বাংলাদেশ নার্সিং এসোসিয়েশন (বিএনএ), বাংলাদেশ প্রশাসনিক কর্মকর্তা বাস্তবায়ন ঐক্য পরিষদ, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় অফিস সহ: কল্যাণ সমিতি, ঢাকা শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়ন, ৩য় শ্রেণি কর্মচারি ইউনিয়ন ঢাকা জিপিও, বাংলাদেশ তৃতীয় শ্রেণি সরকারি কর্মচারী সমিতি (২), বিবিএস কর্মচারি কেন্দ্রীয় পরিষদ, বাংলাদেশ ৪র্থ শ্রেণি সরকারি কর্মচারী সমিতি, জাতীয় আর্কাইভ কর্মচারী কল্যাণ সমিতি‌ ও বাংলাদেশ ৩য় শ্রেণি সরকারি কর্মচারি কল্যাণ সমিতির প্রতিনিধিগণ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

শান্তি ফিরিরে আনার জন্য ‘টিম ইন্ডিয়া’র দু’দিনের মণিপুর সফর

টঙ্গীতে দেশীয় অস্ত্রসহ ৪ ডাকাত

আগামীকাল যুব মহিলা লীগের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী

বন ও বন্যপ্রাণী সংরক্ষণে সাফারি পার্ক নির্মাণের মহাপরিকল্পনা 

বরিশাল সিটি নির্বাচনে ৪ মেয়রপ্রার্থীর মনোনয়নপত্র বাতিল

রোমানিয়ায় ৫.৭ মাত্রার ভূমিকম্প

জ্ঞান বিকাশের জন্য শ্রেণীকক্ষের পাঠ্যপুস্তকের পাশাপাশি অন্যান্য বই পড়া প্রয়োজন : উপাচার্য ড. সৈয়দ হুমায়ুন আখতার

প্রথম নারী ক্রিকেটার হিসেবে বিকেএসপিতে দ্বিতীয় স্থান পাওয়ায় মৃদুলাকে গণসংবর্ধনা

ভারতের “জীবন কৃতি সম্মান” পেলেন লিয়াকত আলী লাকী

কবরস্থানের সব তথ্য যুক্ত হল অনলাইন সেবায় : মেয়র আতিকুল ইসলাম

ব্রেকিং নিউজ :