300X70
বৃহস্পতিবার , ১৪ এপ্রিল ২০২২ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গোবিন্দগঞ্জ পৌরসভায় ৩ ক্ষুদে ফুটবলারকে গুনীজন সংবর্ধনা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১৪, ২০২২ ১২:৩৭ পূর্বাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভার আয়োজনে ব্রাজিল ও বিকেএসপিতে সুযোগ পাওয়া ৩ ক্ষুদে ফুটবলারকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

১৩ এপ্রিল (বুধবার) দুপুরে গোবিন্দগঞ্জ পৌরসভার মেয়রের কার্যালয়ে এ সংবর্ধনা দেওয়া হয়েছে। এতে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুকিতুর রহমান রাফি, প্যানেল মেয়র-১, শাহিন আকন্দ, প্যানল মেয়র-২, রিমন কুমার তালুকদার, কাউন্সিলর মাজেদুল ইসলাম, মহিলা কাউন্সিলর মোছা, সুইটি বেগম, গোবিন্দগঞ্জ সরকারি বিদ্যালয়ের শরীরর্চ্চা শিক্ষক রেজাউল করিমসহ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীগণ।

মেয়র মুকিতুর রহমান রাফি বলেন, আমরা গর্বিত যে, আমাদের গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর ইউনিয়নের জগন্নাথপুর গ্রাম থেকে উঠে আসা হতদরিদ্র পরিবারের সন্তান পাভেল বাবু (১৭), ব্রাজিলে ফুটবল খেলায় সরকারি ভাবে সুযোগ পেয়েছে। এ ছাড়া পৌরসভার বর্ধণকুঠি মহল্লার জিহাদ সরকার (১৪), ও দরবস্ত ইউনিয়নে সাপগাছি কালিকাপুর হাতিয়াদহ গ্রামের মিলন (১৪) বিকেএসপিতে সুযোগ পাওয়ায় তাদের সর্বাঙ্গিন মঙ্গল কামনা করছি।

সাঘাটায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে গোবিন্দগঞ্জের
অটোভ্যান চালক নিহত গ্রেফতার-২
গাইবান্ধার সাঘাটা উপজেলায় মঙ্গলবার গভীর রাতে ডাকবাংলা বাজারের পাশে ডাকবাংলা-মহিমাগঞ্জ সড়কে অটোভ্যান ছিনতাই করে নিয়ে যাওয়ার সময়

ছিনতাইকারীর ছুরিকাঘাতে সাজু মিয়া (৪০)নামে এক ভ্যান চালক নিহত হয়েছেন। নিহত ভ্যান চালক সাজু গোবিন্দগঞ্জ উপজেলার ছয়ঘড়িয়া গ্রামের মজিবর রহমানের ছেলে। এঘটনায় গতকাল বুধবার ছিনতাই হওয়া অটোভ্যানটি উদ্ধারসহ সবুজ (২৭),ও টিটু মিয়া (২১) নামে দু’জন ছিনতাই কারিকে সাঘাটা থানা পুলিশ গ্রেপ্তার করেছে।

থানা সুত্রে জানা গেছে, সাজু মিয়া মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে ডাকবাংলা-মহিমাগঞ্জ সড়কে সাঘাটায় আসার সময় পথিমধ্যে ডাকবাংলা বাজারের কাছাকাছি পৌছামাত্র ছিনতাইকারীরা ভ্যান চালক সাজুকে উপর্যপরি ছুরিকাঘাতে গুরুতর আহত করে রাস্তায় ফেলে রেখে অটোভ্যানটি নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন টের পেয়ে আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে ভর্তি করায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার সকাল ৮টার সময় তিনি মারা যান।

সাঘাটা থানা অফিসার ইনচার্জ মতিউর রহমান জানান, ছিনতাইকারীরা মহিমাগঞ্জ বাজার ভ্যান স্ট্যান্ড থেকে যাত্রীসেজে সাঘাটার দিকে এসে ডাকবাংলা এলাকায় পৌছে এই ঘটনা ঘটিয়েছে। বগুড়ার জেলার মোকামতলা এলাকার ডাকুমারাহাট থেকে ভ্যান বিক্রির সময় দুই ছিনতাই কারীকে গ্রেপ্তারসহ ছিনতাই হওয়া ভ্যান উদ্ধার করা হয়েছে।গ্রেপ্তার কৃতরা প্রাথমিক ভাবে ভ্যান চালককে চুরিকাঘাত করে ভ্যান ছিনতাই করার কথা স্বীকার করেছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :