300X70
শনিবার , ১৪ মে ২০২২ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গ্রেফতারকৃত সৎ বাবাকে ৭ দিনের রিমান্ড চাইবে পুলিশ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৪, ২০২২ ৩:১৩ অপরাহ্ণ

দক্ষিণখানে তিন বছরের শিশুকে হত্যা

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : রাজধানীর দক্ষিণখানের আশকোনা এলাকায় সৎ বাবার মারধরে তিন বছরের মেয়ে শিশু সন্তান নিহত হয়েছেন। নিহতের নাম লামিরা ফারিজ। এই ঘটনায় সৎ বাবা আজহারুল ইসলামকে গ্রেফতার করেছে দক্ষিণখান থানা পুলিশ। আজ শনিবার আজহারুল ইসলামকে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে বিঙ্ঘ আদালতে পাঠিয়েছে পুলিশ।

আজ দুপুরে দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ মামুনুর রহমান বাসসকে এসব তথ্য জানান।

ওসি জানান, বৃহস্পতিবার দুপুরে দক্ষিণখান থানার আশকোনা এলাকা আইডিয়াল একাডেমির পাশে মো, আউয়াল এর বাড়িতে এঘটনাটি ঘটে। মুমূর্ষ অবস্থায় শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করে স্বজনরা। পরে চিকিৎসাধীন অবস্থায় রাতেই মারা যায় তিন বছরের শিশু লামিরা ।

এদিকে, দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) মোসাম্মৎ রেজিয়া খাতুন জানান, দক্ষিণখানের আশকোনা আইডিয়াল একাডেমি এলাকার মো, আউয়ালের বাড়িতে মেয়ে শিশু লামিরা ফারিজ (৩) মা তাসলিম জাহান ইমা ও সৎ বাবা আজহারুল ইসলাম বসবাস থাকত। বৃহস্পতিবার দুপুরের দিকে শিশুটির মা ইমা বাসায় ছিল না। এই সুযোগে সৎ বাবা শিশুটিকে মারধর করে। শিশুটির মা বিকেলে বাসায় ফিরে দেখেন, শিশুটির মাথা থেকে রক্ত ঝরছে। পরে তিনি উত্তরার একটি হাসপাতালে নিয়ে যান। একপর্যায়ে শিশুটা গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার মধ্যরাতে শিশুটি মারা যায়।

পুলিশ আরো জানান, নিহত শিশুটির মা আগের স্বামী নাইমুল ইসলামকে তালাক দিয়ে ছয় মাস আগে আজহারুলকে প্রেম করে বিয়ে করে। কয়েক মাস তাদের সংসার ভালোভাবেই অতিবাহিত হচ্ছিল। তারা তিন জন একসঙ্গেই থাকতেন। কিছুদিন আগে আজহারুল এর সাথে (স্ত্রীর) তাসলিম জাহান ইমার মধ্যে শিশুটিকে নিয়ে মনোমালিন্য হয়। বিয়ের পর থেকে শিশুটিকে সহ্য করতে পারতো না আজহারুল। এর জের হিসেবে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছে।

ওসি মুহাম্মদ মামুনুর রহমান জানান, এ ঘটনায় নিহত শিশুর মা তাসলিম জাহান ইমা বাদি হয়ে দক্ষিণখান থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন । তার অভিযোগের ভিত্তিতেই শুক্রবার রাতে আশকোনা এলাকায় গোপনে অভিযান চালিয়ে শিশুটির সৎ বাবা আজাহারুল ইসলামকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আজ শনিবার সকালে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে হত্যা মামলার ধৃত আসামী সৎ বাবা আজহারুল ইসলামকে আদালতে পাঠানো হয়েছে। এঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বঙ্গবন্ধুর সমাধিসৌধে গ্রন্থ সংকলন টিমের শ্রদ্ধা
গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে “সিক্রেট ডকুমেন্টস অফ ইন্টেলিজেন্স ব্রাঞ্চ অন ফাদার অফ দ্য নেশন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (১৯৪৮-৭১)” শীর্ষক গ্রন্থ সংকলন টিমের সদস্যরা উক্ত টিমের নেতৃত্ব প্রদানকারী পুলিশের অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন (অব.) এর নেতৃত্বে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে তারা ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় উপস্থিত ছিলেন, গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম, পিপিএম, জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ছাত্রনেতা শেখ মো.মোত্তাহিদুর রহমান শিরু, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.বাবুল শেখ, উক্ত টিমের অন্যান্য সদস্য ও বাংলাদেশ পুলিশের এডিশনাল এসপি জুয়েল আমিন, উক্ত টিমের সদস্য এডিশনাল এসপি সৈয়দ শফিকুল ইসলাম, এএসপি মশিউর রহমান প্রমূখ। পরে তারা বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :