300X70
শনিবার , ১৪ আগস্ট ২০২১ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গ্লোবাল লঞ্চ হতে যাচ্ছে রিয়েলমি জিটি মাস্টার এডিশন, এআইওটি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১৪, ২০২১ ৪:৫৮ অপরাহ্ণ

বিশ্বব্যাপী ১০ কোটি স্মার্টফোন বিক্রি উদযাপন

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
বিশ্বের প্রথম স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠার মাত্র ৩৭ মাসের মধ্যেই ১০ কোটি (১০০ মিলিয়ন)স্মার্টফোন বিক্রির মাইলফলক অর্জন করেছে তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি।

এই অর্জনকে স্মরণীয় করে রাখতেরিয়েলমি আগামী ১৮ আগস্ট বিশ্ব বাজারে নিয়ে আসতে যাচ্ছে তাদের জিটি মাস্টার এডিশন সিরিজের স্মার্টফোনসহবেশ কিছু আকর্ষণীয়নতুন পণ্য। রিয়েলমি’রসামাজিক যোগাযোগ মাধ্যম – অফিশিয়াল ফেসবুক পেইজ, ইউটিউব ও টুইটারেএ উন্মোচন অনুষ্ঠান আয়োজিত হবে।

এ পর্যন্ত বাজারে আসা রিয়েলমি’র সকল ডিভাইসের মধ্যে সবচেয়ে হাই-এন্ড ফ্ল্যাগশিপ হতে যাচ্ছেজিটি মাস্টার এডিশন সিরিজ। এ সিরিজের ফোনগুলো ডিজাইন করেছেনপ্রখ্যাত জাপানি ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনার নাওতো ফুকুসাওয়া। তাঁর নকশায় তৈরি রিয়েলমি জিটি মাস্টার এডিশন সিরিজটিতে স্মার্টফোনেরনান্দনিকতার নানা দিক যাচাই ও প্রয়োগ করা হয়েছে।

অনুষ্ঠানেরিয়েলমি টেকলাইফ ইকোসিস্টেমের অন্তর্ভুক্ত অন্যান্য স্মার্ট ডিভাইস উন্মোচনকরা হবে। এছাড়াও, এই ইভেন্টের মাধ্যমে নিজেদের তিন বছরের যাত্রায় প্রতিনিয়ত সমর্থন দিয়ে আসা ১০ কোটি ব্যবহারকারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশে চলতি বছরের সবচেয়ে বড় প্রমোশনালঅফারের ঘোষণাও দিবে গ্লোবাল ব্র্যান্ড রিয়েলমি।

ক্যানালিসের প্রতিবেদন অনুসারে, ২০২১ সালের ২য় প্রান্তিকে বাংলাদেশের ১ নম্বর স্মার্টফোন উৎপাদনকারী ব্র্যান্ডে পরিণত হয়েছে রিয়েলমি। এই আসন্ন প্রমোশনাল আয়োজনে ৬১টি ভিন্ন বাজারের আওতায় প্রদর্শিত হবে ব্র্যান্ডটির সকল ক্যাটাগরির পণ্য।

আগামী তিন বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের হাতে ১০ কোটি৫জি ফোন তুলে দেওয়ারউদ্দেশ্যে ৫জি পণ্যের একটি বৈচিত্র্যময় পোর্টফোলিও তৈরি করছে রিয়েলমি।

আধুনিক‘ওয়ান+ফাইভ+টি’কৌশলের আওতায় রিয়েলমি ইতোমধ্যেই এআইওটি ২.০ডেভেলপমেন্ট পর্যায়ে প্রবেশ করেছে, যার ধারাবাহিকতায় ভবিষ্যতে সাশ্রয়ী ৫জি ফোনের পাশাপাশি তরুণদের জন্য আরো অনেকগুলো এআইওটি পণ্য নিয়ে আসতে যাচ্ছে প্রতিষ্ঠানটি। ‘ফাইভজি ফর অল’ – এই স্লোগানের বাস্তবায়ন নিশ্চিত করতে এবং ৫জি প্রযুক্তির প্রসারকে ত্বরান্বিত করতে আগামীতেও স্মার্ট ডিভাইস নিয়ে নিরবচ্ছিন্নভাবে কাজ করে যাবে রিয়েলমি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

অনার্স ১ম বর্ষের দেশব্যাপী ৪ লাখ শিক্ষার্থীকে ওরিয়েন্টেশন প্রদান করবে জাতীয় বিশ্ববিদ্যালয়

চীন-বেলারুশ সামরিক চুক্তি

রাজধানীতে জোরা খুন: অন্যতম ‘মাস্টারমাইন্ড’ গ্রেপ্তার

অ্যাম্বুলেন্সে শ্যামলীর ধাক্কা, ১০ লাখ টাকা দেওয়ার নির্দেশ

১৫ আগস্টের নির্মমতার ছিলো বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্র প্রতিষ্ঠার নীলনকসা : মোস্তাফা জব্বার

বিশ্ববাজারে কমেছে তেলের দাম

শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ হেলালের দায়িত্ব গ্রহন

ওয়েস্টার্ন ইউনিয়নের মাধ্যমে ইসলামী ব্যাংকে রেমিট্যান্স পাঠালেই পুরস্কার

এসএ পরিবহনের কাভার্ড ভ্যানে মিলল ভারতীয় কাপড় ও কসমেটিক্স

ময়মনসিংহের ৮৫ বছরের বৃদ্ধা ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

ব্রেকিং নিউজ :