300X70
বৃহস্পতিবার , ২৬ আগস্ট ২০২১ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ছেলেন আবদার মেটাতে ফের বিয়ে করলেন ভারতীয় অভিনেতা প্রকাশ রাজ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৬, ২০২১ ১১:২০ পূর্বাহ্ণ

আনন্দ ঘর ডেস্ক
ছেলের অনুরােধে ফের বিয়ে করেছেন ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রকাশ রাজ। হিন্দি সিনেমাতেও তার চাহিদা কম নয়। গত মঙ্গলবার (২৪ আগস্ট) ছিল প্রকাশ রাজের ১১তম বিবাহবার্ষিকী। একই দিনেই দ্বিতীয়বার বিয়ে করেছেন তিনি।

তবে অন্য কোনাে নারীকে নয়, দীর্ঘদিনের সহধর্মিনী পনি বর্মাকেই বিয়ে করেছেন প্রকাশ। ১১ বছর পর আবারও বিয়ে প্রসঙ্গে এই অভিনেতা জানান, ছেলে বেদান্তের আবদারেই এমনটা করেছেন। উপায় পাশাপাশি বিবাহবার্ষিকী এবং বিয়ের মুহূর্তগুলাে সােশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন তিনি।

ক্যাপশনে প্রকাশ রাজ লিখেছেন, ‘ছেলে বেদান্ত বাবামায়ের বিয়ের সাক্ষী হতে চেয়েছিল। তাই ১১তম বিবাহবার্ষিকীটাকে আরাে সুন্দর মুহূর্তে ভরিয়ে দিলাম।
১৯৯৪ সালে ললিতা কুমারিকে বিয়ে করেছিলেন প্রকাশ রাজ। ২০০৯ সালে তাদের বিচ্ছেদ হয়।

৪৫ বছর। বয়সে দ্বিতীয়বার নিজের ভালােবাসার খোঁজ পেয়েছিলেন এই অভিনেতা। বিচ্ছেদের এক বছর পর ২০১০ সালের ২৪ আগস্ট পনি ভর্মাকে বিয়ে করেন এই অভিনেতা। সিনেমার সেটেই পনির সঙ্গে আলাপ হয়েছিল প্রকাশের। কোরিওগ্রাফি টিমের অংশ ছিলেন পনি।

তবে প্রকাশের প্রথম পক্ষের দুই সন্তান মেঘনা এবং পূজার সঙ্গেও দারুণ সম্পর্ক পনির। তারাও বাবার বিবাহবার্ষিকীর অনুষ্ঠানে এসেছিলেন। হাসি মুখে সপরিবারে ক্যামেরায় পােজ দিলে দেখা গেল তাদেরকে।

প্রসঙ্গত, দক্ষিণী সিনেমার মাধ্যমেই প্রকাশ রাজ জনপ্রিয়তা লাভ করেছেন। বর্তমানে তার হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা। ‘কেজিএফ: চ্যাপ্টার টু’, ‘পুষ্প’, ‘আনাত্তে’, ‘এনেমি, ‘সরকারু ভারি পাতা’, ‘পােনিইন সেলভান’ সিনেমায় দেখা যাবে তাকে। নন্দিত এই অভিনেতা ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছেন ৫ বার।

এছাড়াও ৬টি নন্দি পুরস্কার, ৫টি ফিল্মফেয়ার, ৮টি তামিলনাড়ু স্টেট ফিল্ম পুরস্কারসহ অসংখ্য সম্মাননা রয়েছে তার ঝুলিতে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :