300X70
বুধবার , ১১ নভেম্বর ২০২০ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জনগণের আশা-আকাঙ্ক্ষার কথা গণমাধ্যমে তুলে ধরার আহবান শিল্প প্রতিমন্ত্রীর

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ১১, ২০২০ ৫:২২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : জনগণের আশা-আকাঙ্ক্ষার কথা গণমাধ্যমে আরও বেশী তুলে ধরার আহবান জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার এমপি। তিনি বলেন, জনগণের প্রতি গণমাধ্যমের যে দায়বদ্ধতা যে রয়েছে সেটি পূরণে গণমাধ্যমেকে আন্তরিকভাবে কাজ করতে হবে।
প্রতিমন্ত্রী আজ রাজধানীর মিরপুরে মোহনা টেলিভিশনের ১১তম বর্ষে পদার্পণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান।
শিল্প প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকার গণমাধ্যমকে উন্নয়নের অংশীদার হিসেবে স্বীকৃতি প্রদান করেছে এবং গণমাধ্যম যাতে দেশের উন্নয়নে স্বাধীনভাবে কাজ করতে পারে সেজন্য সব ধরনের সহায়তা প্রদান করছে।
সরকারের উন্নয়নমূলক সকল কার্যক্রমের সুবিধা যাতে সকল জনগণ পেতে পারে সেজন্য গণমাধ্যমে উন্নয়নমূলক কার্যক্রমের সঠিক ও ইতিবাচক তথ্য প্রচার করার আহবান জানান শিল্প প্রতিমন্ত্রী।
মোহনা টিভি শুরু থেকে মানুষের আশা-আকাঙ্খা, সমস্যা-সম্ভাবনার কথা তুলে ধরার বিষয়ে আন্তরিক মন্তব্য করে শিল্প প্রতিমন্ত্রী এ ধারা অব্যাহত রাখার পরামর্শ দেন। শিল্প প্রতিমন্ত্রী বস্তুনিষ্ঠতা বজায় রেখে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের জন্য সকল গণমাধ্যমকর্মীর প্রতি আহ্বান জানান।
মোহনা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক শাহেদ আহমেদ মজুমদার, প্রধান নির্বাহী কর্মকর্তা ওয়াসিউল আলম, বার্তা সম্পাদক আব্দুর রউফ রনি এসময় উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :