300X70
সোমবার , ৫ জুন ২০২৩ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রফেসর ড. সাজ্জাদ ও প্রফেসর ড. আলমগীরকে বিডিইউ উপাচার্যের অভিনন্দন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৫, ২০২৩ ৮:৩৩ অপরাহ্ণ

দ্বিতীয় মেয়াদে নিয়োগ সদস্য হিসেবে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : দ্বিতীয় মেয়াদে নিয়োগ পাওয়ায় ইউজিসির মাননীয় সদস্য প্রফেসর ড. সাজ্জাদ ও প্রফেসর ড. আলমগীর-কে বিডিইউ উপাচার্যের অভিনন্দন

দ্বিতীয় মেয়াদে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের (ইউজিসি) সদস্য পদে নিয়োগ পাওয়ায় প্রফেসর ড. মো. সাজ্জাদ হোসেন এবং প্রফেসর ড. মো. আলমগীর-কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি,বাংলাদেশ এর মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম।
০৫ জুন,২০২৩ বিকেলে এক অভিনন্দন বার্তায় মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম বলেন, ইউজিসির বর্তমান সদস্য প্রফেসর ড. মো. সাজ্জাদ হোসেন ও প্রফেসর ড. মোহাম্মদ আলমগীর অত্যন্ত দক্ষতার সঙ্গে প্রথম মেয়াদে ইউজিসির দুটি গুরুত্বপূর্ণ বিভাগের দায়িত্ব পালন করেছেন। দ্বিতীয় মেয়াদেও তারা তাদের দক্ষতা ও অভিজ্ঞতা দিয়ে দেশের উচ্চশিক্ষায় গুণগত পরিবর্তনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারবেন বলে আমি বিশ্বাস করি।

উল্লেখ্য, সোমবার (০৫ জুন) ইউজিসির সদস্য প্রফেসর ড. মোহাম্মদ আলমগীর ও প্রফেসর ড. মো. সাজ্জাদ হোসেনকে দ্বিতীয় মেয়াদে সদস্য হিসেবে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :