300X70
সোমবার , ২০ নভেম্বর ২০২৩ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশন বাংলা’র যাত্রা শুরু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২০, ২০২৩ ৪:২২ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশন বাংলা এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে।

গত শনিবার (১৮ নভেম্বর ২০২৩) সন্ধ্যায় ঢাকার আসাদগেটে অবস্থিত ফ্যামিলি ওয়ার্ল্ড কনভেনশন হলে ৭১ সদস্য বিশিষ্ট একটি পূর্নাঙ্গ নতুন কমিটি ঘোষনা করা হয়।

সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্ত মোতাবেক তিন বছর মেয়াদের এই কার্যনির্বাহী কমিটিতে মোহাম্মদ আবুল কাশেম শিখদার (৭ম ব্যাচ) সভাপতি ও অধ্যাপক ড. পৃথিলা নাজনীন নীলিমা (১০ম ব্যাচ) সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন – সহ-সভাপতি অধ্যাপক ড. মোঃ খালেদ হোসাইন (১২তম), অধ্যক্ষ ড. সেলিম আকন্দ (১৩তম), অধ্যক্ষ (অবঃ) মাহমুদা শিল্পী (১৩ তম), অধ্যক্ষ মো: ইউসুফ (১৫ তম), মোঃ কামরুল ইসলাম (১৬তম), অর্থ সম্পাদক মোঃ আতিকুল ইসলাম (১০ তম), যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল হাসনাত মো: রফিকুল ইসলাম (১৩তম), আমিনুল হক খোকন (২১তম), অধ্যাপক ড. মোহাম্মদ শামসুজ্জামান মিলকি (৩১তম), সাংগঠনিক সম্পাদক মোঃ মনোয়ার হোসেন (১৬তম), সহ-সাংগঠনিক সম্পাদক শেখ মিরাদুল ইসলাম (২২তম), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ড. গোলাম মোস্তফা (১৮তম), সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহমুদুর রশিদ (২১তম), সাংষ্কৃতিক সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী (১১তম), সহ-সাংষ্কৃতিক সম্পাদক সংগীতা চৌধুরী (২৫তম), প্রচার ও জনসংযোগ সম্পাদক মোঃ সোহেল আহসান নিপু (২৫তম), সহ-প্রচার ও জনসংযোগ সম্পাদক মোঃ আসাদুজ্জামান রানা ফরাজী (২৭তম), দপ্তর সম্পাদক ড. মোঃ শামীমুজ্জামান (১৮তম), সহ-দপ্তর সম্পাদক পংকজ কুমার শিকদার (২৪তম), সমাজ কল্যাণ সম্পাদক অধ্যক্ষ ড. কাকলী মুখোপাধ্যায় (১৫তম), সহ-সমাজ্যকল্যাণ সম্পাদক নুপুর দত্ত (২৫ তম), ক্যারিয়ার কাউন্সেলিং সম্পাদক অধ্যক্ষ মুহাম্মদ শাহ্ আলমগীর (১৫তম), সহ-ক্যারিয়ার কাউন্সেলিং সম্পাদক সালমা ইসলাম লাভলী (২২তম), আন্তর্জাতিক সম্পাদক এডভোকেট মোঃ এমদাদুল ইসলাম খান (১৪তম), সহ-আন্তর্জাতিক সম্পাদক ড. রুমানা আফরোজ (২৭তম), ক্রীড়া সম্পাদক আশরাফুল ইসলাম জিকো (৩৪তম), সহ-ক্রীড়া সম্পাদক নুরুল হুদা মন্টি (৩৬তম), তথ্য ও প্রযুক্তি সম্পাদক জনাব মোহাম্মদ মামুন আর রশীদ (৩৪তম), সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক ড. মোঃ রশিদুল ইসলাম (৩০তম)।

এছাড়া বিভাগের সাতজন শিক্ষকসহ বিভিন্ন ব্যাচের মোট ৪০ জন নির্বাহী সদস্য হিসেবে কমিটিতে অন্তর্ভুক্ত হয়েছেন। এখন পর্যন্ত প্রায় পাঁচ শতাধিক অ্যালামনাই এই এসোসিয়েশনের সাথে যুক্ত হয়েছেন।

বাংলা বিভাগের সাবেক শিক্ষার্থীরা যে কোন প্রান্ত থেকে এই এসোসিয়েশনের সদস্য হতে পারবেন। যোগাযোগ করতে পারেন বাংলা অ্যালামনাই এসোসিয়েশন, জাবি ফেইসবুক পেজে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

চারদফা দাবিতে দৈনিক জনকণ্ঠের সাংবাদিক কর্মচারীদের সমাবেশ

মালয়েশিয়ায় দুর্ঘটনায় প্রবাসী বাংলাদেশির মৃত্যু

সারাদেশে করোনার টিকা প্রদান শুরু হচ্ছে আজ

কুড়িগ্রামে পৌঁছেছে করোনার ৬০ হাজার টিকা

আজ বিভীষিকাময় সেই ২৫ মার্চ গণহত্যার কালরাত

পৃথিবী হবে ডাটা নির্ভর : মোস্তাফা জব্বার

মানারাত ইউনিভার্সিটিতে সাবেক ভিসির স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত

সরকার পরিবেশ দূষণ রোধে টেকসই প্লাস্টিক ব্যবস্থাপনা বাস্তবায়নে কাজ করছে : পরিবেশমন্ত্রী

গাজীপুর চৌরাস্তায় কাপড়ের মার্কেটে আগুন, নিয়ন্ত্রণে ৬ ইউনিট

ভাওয়াইয়া গানকে জনপ্রিয় করার ক্ষেত্রে আব্বাসউদ্দীন আহমদ গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন : সংস্কৃতি প্রতিমন্ত্রী

ব্রেকিং নিউজ :