300X70
শনিবার , ৫ ডিসেম্বর ২০২০ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

টঙ্গীতে সমাজের জন্য আন্তর্জাতিক মানবাধিকার আইন প্রয়োগ কারী সংস্থার পক্ষে মাস্ক বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ৫, ২০২০ ১২:১৭ পূর্বাহ্ণ

ডেস্ক রিপোর্ট: করোনাভাইরাস থেকে মানুষের মধ্যে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে জনসাধারণের মাঝে বিনা মূল্যে পাঁচশত পিস মাস্ক বিতরণ করেছে সমাজের জন্য আন্তর্জাতিক মানবাধিকার আইন প্রয়োগ কারী সংস্থা।

গাজীপুর মহানগর টঙ্গী থানা কমিটির পক্ষ থেকে শুক্রবার বাদ আছর টঙ্গী পূর্ব থানার সভাপতি হাবিবুর রহমান হাবিবে নেতৃত্বে¡ পাগাড় ঝিনু মার্কেট এলাকার মসজিদ ও মার্কেটে জনসাধারণের মাঝে বিনা মূল্যে এ মাস্ক বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির প্রধান নির্বাহি কর্মকর্তা এম এ মমিন আনসারী, সিনিয়র যুগ্ন মহাসচিব শফিকুল ইসলামা শেখ, যুগ্ন মহাসচিব সফিকুল ইসলাম চৌধুরি, ঢাকা বিভাগীয় সহকারি পরিচালক মো: সহিদুল ইসলাম, টঙ্গী পূর্ব থানার সাধারণ সম্পাদক মোসা: বাবু মনি, সাংগঠনিক সম্পাদক কারিমা খাতুন ময়না, পরিদর্শক ক্রাইম শ্রী গোবিন্দ্র সিং, উপ পরিদর্শক ক্রাইম আতিকুল ইসলাম, কার্য নির্বাহী সদস্য আ:গফুর, মো; মিরাজ সর্দার, সদস্য হৃদয়, নাজিমুদ্দিন শেখ, জামিল ও রিমন প্রমুখ।

মাস্ক বিতরণ কালে প্রধান অতিথি এম এ মমিন আনসারী বলেছেন, মানুষের মধ্যে জনসচেতনতা মূলক কাজে সমাজের জন্য আন্তর্জাতিক মানবাধিকার আইন প্রয়োগ কারী সংস্থা সবসময় পাশে ছিল আছে এবং ভবিষ্যতেও থাকবে। তিনি দেশের বিত্তবান মানুষকে এই দুর্যোগ সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :