300X70
বৃহস্পতিবার , ১৫ ডিসেম্বর ২০২২ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

টাঙ্গাইলে ১৮ দুর্ঘটনায় কলেজছাত্রসহ নিহত ৩, আহত ১৫

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৫, ২০২২ ১২:০২ অপরাহ্ণ

সংবাদদাতা, টাঙ্গাইল: ঘন কুয়াশার কারণে টাঙ্গাইলে পৃথক ১৮টি সড়ক দুর্ঘটনায় কলেজছাত্রসহ তিনজন নিহত হয়েছেন। এতে অন্তত ১৫ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) সকালে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের ধল্লা থেকে মির্জাপুর চরপাড়া এক কিলোমিটারে অন্তত ১৬টি দুর্ঘটনা, সদর উপজেলার মাদারজানি এলাকা ও ভূঞাপুরের জগৎপুরা এলাকায় এ পৃথক দুর্ঘটনা ঘটে।

গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লাহ টুটুল এ তথ্য নিশ্চিত করে জানান, সকাল ৯টায় মহাসড়কের ধল্লা-মনসুর এলাকায় ঢাকামুখী লেনে পিকআপভ্যানের পেছনে বাসের ধাক্কায় একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তিটি বাসের হেলপার। মরদেহ থানায় নেওয়া হয়েছে। তার পরিচয় পাওয়া যায়নি।

টাঙ্গাইলের ট্রাফিক সার্জেন্ট মোস্তাক আহমেদ জানান, সকাল থেকে মির্জাপুরের বিভিন্ন এলাকায় ১৫/১৬টি দুর্ঘটনা ঘটেছে। ঢাকামুখী লেন বন্ধ রয়েছে। তবে সার্ভিস লেন দিয়ে যানবাহন চলছে। মহাসড়কে পুলিশ কাজ করছে। দ্রুত স্বাভাবিক হবে।

ভুঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) ফর‌দিুল ইসলাম জানান, সকাল সা‌ড়ে ৯টার দি‌কে ভুঞাপুর-তারাকা‌ন্দি সড়‌কের জগৎপুরা এলাকায় বালুভর্তি ট্রা‌কের সঙ্গে সিএন‌জির সংঘ‌র্ষে ক‌লেজছাত্র নিহত হ‌য়ে‌ছেন। এ ঘটনায় আ‌রও দুইজন আহত হ‌য়ে‌ছেন। আহত‌দের উদ্ধার ক‌রে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। নিহত ক‌লেজছাত্র ইশরাক (২০) জামালপুর জেলার স‌রিষাবা‌ড়ি উপ‌জেলার থল গ্রা‌মের আবু সাঈদের ছে‌লে। এ‌তে হ‌য়ে‌ছে আবু সাঈদ ও সোলায়মান।

স্থানীয়রা জানান, স‌রিষাবা‌ড়ি থে‌কে টাঙ্গাইল যাওয়ার সময় জগৎপুরা এলাকায় বালুভর্তি ট্রা‌কের সঙ্গে সংঘর্ষ হয়। এ‌তে ঘটনাস্থ‌লেই ক‌লেজছাত্র ইশরাকের মৃত্যু হয়। এ‌তে আহত হয় ইশরা‌কের বাবাসহ আ‌রও দুইজন।

ইশরা‌কের স্বজনরা জানান, বাবার সঙ্গে ইশরাক টাঙ্গাই‌লের মাওলানা ভাসানী প্রযু‌ক্তি বিশ্ব‌বিদ্যাল‌য়ে ভ‌র্তি হ‌তে যা‌চ্ছিলেন। কিন্তু ভ‌র্তি হ‌তে পার‌লেন না ইশরাক।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সোমালিয়ার জলদস্যুদের হাতে বন্দি নাবিকদের চলতি মাসেই নিরাপদে উদ্ধার করা সম্ভব হবে : নৌপরিবহন প্রতিমন্ত্রী

আজ পদ্মাসেতুর ৩২তম স্প্যান বসছে

মেয়র হানিফের আজ ৭৭তম জন্মবার্ষিকী

গেইল-মালিঙ্গা না বলে দিলেন এলপিএলকে

ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসকসহ ৫ সরকারি কর্মকর্তার বিরুদ্ধে মামলা

বাংলাদেশ উন্নয়নের মডেল : অবশেষে মার্কিন যুক্তরাষ্ট্রও তা বুঝতে পেরেছে

সুখে-দুঃখে ৩০ বছর, হাতে হাত রেখে দম্পতির মৃত্যু

যুবসমাজকে অন্যায় থেকে দূরে রাখতে খেলাধুলার ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ : মেয়র আতিকুল

মঞ্চ মাতাতে দুর্দান্ত ছিলেন শিল্পী জানে আলম : জিএম কাদের

আজ থেকে ৫ দিন ব্যাপি শুরু ‘শারদীয় দুর্গাপূজা’

ব্রেকিং নিউজ :