300X70
রবিবার , ২৪ ডিসেম্বর ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

টানা ছয় বারের মত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড জিতে নিল স্যামসাং মোবাইল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৪, ২০২৩ ৪:০৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : মোবাইল হ্যান্ডসেট ক্যাটাগরিতে সম্প্রতি বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডে সম্মানিত হল স্যামসাং মোবাইল। মোবাওল খাতের শীর্ষস্থানীয় উদ্ভাবন ও প্রযুক্তির মাধ্যমে ব্যবহারকারীদের মাঝে দুর্দান্ত অভিজ্ঞতা নিশ্চিত করে ষষ্ঠ বারের মত আবারও এমন একটি মাইলফলক অর্জন করল এই দক্ষিণ কোরিয়ার শীর্ষস্থানীয় এ প্রযুক্তি প্রতিষ্ঠান।
সেরা ব্র্যান্ডগুলোর সফলতা তুলে ধরা এবং তাদের সাফল্য উদযাপনের লক্ষ্যে বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের নেয়া একটি ফ্ল্যাগশিপ উদ্যোগ এই বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড। দেশের ব্যবসায়িক প্রেক্ষাপটের অর্জনগুলোকে স্বীকৃতি প্রদান করা এবং ব্র্যান্ড বিল্ডিং -এ তাদের অসামান্য অর্জনগুলো চিত্রায়িত করার একটি প্ল্যাটফর্ম প্রদান করে ব্র্যান্ড ফোরামের এ প্ল্যাটফর্ম। ‘মোবাইল হ্যান্ডসেট’ ক্যাটাগরিতে ছয় বারের মত আবারো বেস্ট ব্র্যান্ড হল স্যামসাং।
স্যামসাং বাংলাদেশের হেড অব এমএক্স বিজনেস মো. মুয়ীদুর রহমান বলেন, “এ বছর আবারও বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডটি অর্জন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমাদের টিম ও গ্রাহকদের নিরলস সমর্থন ছাড়া এই সাফল্য অর্জন কখনওই সম্ভব হতো না। গ্রাহকদের সন্তুষ্টি নিশ্চিত করার পাশাপাশি আমরা যেনো আরও আধুনিক ও প্রয়োজনীয় পণ্য প্রদান করতে পারি, এটাই আমাদের আশা।”
বাংলাদেশি গ্রাহকদের মাঝে সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে শীর্ষস্থানে অবস্থান করছে স্যামসাং। যেকোন স্মার্টফোন চালু করার ক্ষেত্রে যুগান্তকারী উদ্ভাবন, শীর্ষস্থানীয় প্রযুক্তি, অটল প্রতিশ্রুতি এবং একটি গ্রাহক-কেন্দ্রিক পদ্ধতি  অবলম্বন করে তারা। ২০২৩-এ তাদের অসাধারণ ‘মেড ইন বাংলাদেশ’ ফ্ল্যাগশিপ, গ্যালাক্সি এস২৩ আলট্রা ও ফোল্ডেবলসের পঞ্চম জেনারেশন – গ্যালাক্সি জেড ফোল্ড ৫  এবং গ্যালাক্সি জেড ফ্লিপ ৫ – চালু করে বাজারে ঝড় তুলেছিল স্যামসাং। তাছাড়া, সাশ্রয়ী মূল্যে ফ্ল্যাগশিপের মতো অসামান্য পারফরমেন্স নিশ্চিত করে নজর কেড়েছিল স্যামসাং -এর গ্যালাক্সি এ সিরিজ।
খাতের সেরা স্মার্টফোন মডেল নিয়ে আসার পাশাপাশি তাদের ব্যবসার কেন্দ্রবিন্দুতে গ্রাহকদের রেখেছেন স্যামসাং, যা বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডটি জেতার ক্ষেত্রে তাদেরকে এগিয়ে নিয়ে গিয়েছে। ‘মোবাইল হ্যান্ডসেট’ ক্যাটাগরিতে স্যামসাং ‘সুপারব্র্যান্ড’ অ্যাওয়ার্ডটিও অর্জন করেছে এ বছরের শুরুর দিকে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সৌদিতে বৃহস্পতিবার থেকে রোজা শুরু

আইসিএমএবি বেস্ট কর্পোরেট অ্যাওয়ার্র্ড পেল পূবালী ব্যাংক

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

হাইকোর্ট বিভাগে বিচারকাজ পরিচালনায় ৫৩ বেঞ্চ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রান্তিক মানুষকে স্বাবলম্বী করতে চান : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

ব্র্যাক ব্যাংক ও এসএমই ফাউন্ডেশনের উদ্যোগে পণ্য উদ্ভাবন বিষয়ক প্রশিক্ষণ

রোববার থেকে হজের ফিরতি ফ্লাইট, তীব্র গরমে একদিনে মারা গেছে ৭ বাংলাদেশি হাজি

বিশ্বের সেরা বিজ্ঞানীদের তালিকায় দাকোপের মেধাবী সন্তান ড. অসিত কুমার গাইন

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনে বিজয় দিবস উদযাপন

ক্ষমতাসীন দলের সঙ্গে জোটবদ্ধ হয়ে ভোট করবে জাসদ

ব্রেকিং নিউজ :