300X70
বুধবার , ১০ মে ২০২৩ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

টেকনাফে ১ লক্ষ ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১০, ২০২৩ ২:২৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার :বর্তমান সরকারের মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি যথাযথ বাস্তবায়নকল্পে মাঠ পর্যায়ে বিজিবি’র গোয়েন্দা তৎপরতা ও অভিযানিক কর্মকাণ্ড অব্যাহত রয়েছে। এরই ধারাবাহিকতায় ০৯ মে ২০২৩ তারিখ রাতে বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) কর্তৃক পরিচালিত অভিযানে ১,৭০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

বিজিবি’র টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) অদ্য ০৯ মে ২০২৩ তারিখ রাতে গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, অত্র ব্যাটালিয়নের অধীনস্থ সাবরাং বিওপি’র দায়িত্বপূর্ণ শেয়ারী ঘের এলাকা দিয়ে মাদকের একটি চালান মায়ানমার হতে বাংলাদেশে পাচার হতে পারে। উক্ত সংবাদের ভিত্তিতে ব্যাটালিয়ন সদর এবং সাবরাং বিওপি হতে দু’টি টহলদল বর্ণিত এলাকায় গমন করতঃ লবণ মাঠের আইলের আঁড় নিয়ে কৌশলগত অবস্থান গ্রহণ করে।

রাতে বিজিবি টহলদল দুইজন ব্যক্তিকে দু’টি পোটলা হাতে বেড়ীবাঁধ অতিক্রম করে বর্ণিত স্থানের দিকে আসতে দেখে। তাদের গতিবিধি সন্দেহজনক মনে হওয়ায় টহলদল তাদেরকে চ্যালেঞ্জ করলে তারা দূর হতে বিজিবি’র উপস্থিতি অনুধাবন করা মাত্রই তাদের হাতে থাকা পোটলাগুলো মাটিতে ফেলে রাতের অন্ধকারের সুযোগে পার্শ্ববর্তী গ্রামের দিকে পালিয়ে যায়।

পরবর্তীতে টহলদল উল্লেখিত স্থানে তল্লাশী অভিযান পরিচালনা করে তাদের ফেলে যাওয়া দু’টি পোটলা উদ্ধার করে তার ভেতর হতে ১,৭০,০০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে।

পরবর্তীতে টহলদল কর্তৃক উক্ত এলাকায় রাত ১০.১৫ ঘটিকা পর্যন্ত অভিযান পরিচালনা করা হলেও কোন মাদক পাচারকারী কিংবা তাদের সহযোগীকে আটক করা সম্ভব হয়নি। তবে তাদেরকে সনাক্ত করার জন্য অত্র ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :