300X70
মঙ্গলবার , ১৮ মে ২০২১ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

তেজগাঁওয়ে দেশীয় ওয়ানশুটার গানসহ অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৮, ২০২১ ৩:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর তেজগাঁও এলাকা হতে দেশীয় ওয়ানশুটার গানসহ ১ অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-২ এর আভিযানিক দল।

অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতার ও আইনের আওতায় আনা এলিট ফোর্স র‌্যাবের একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব এবং এটি র‌্যাবের চলমান আভিযানিক কর্মকান্ডেরই একটি অংশ।

দেশের সন্ত্রাস কবলিত এলাকা সমূহে র‌্যাব এর অভিযানের ফলে জনগণ শান্তিতে জীবন যাপন করছে এবং আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর প্রতি জনগণের আস্থা ফিরে এসেছে। এলিট ফোর্স র‌্যাব প্রতিষ্ঠার পর হতে অদ্যাবধি অস্ত্রধারী সন্ত্রাসীদের বিরুদ্ধে আপোষহীন এবং নিরলস গ্রেফতার অভিযান চলমান রেখেছে।

র‌্যাব-২ এর টহল দলের কাছে তথ্য আসে ছিনতাই চক্রের কতিপয় সদস্য ছিনতাইয়ের উদ্দেশ্যে তেজগাঁও থানাস্থ কাওরান বাজার এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-২ এর আভিযানিক আজ মঙ্গলবার (১৮ মে) রাত পৌনে ১ টার দিকে রাজধানীর তেজগাঁও থানাধীন কারওয়ান বাজারস্থ ১নং সুপার মার্কেট এলাকায় অভিযান চালিয়ে মাহিন হোসেন@হৃদয়@বিপ্লব (২২) নামের এক অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। মোঃ মাহিন হোসেন@হৃদয়@বিপ্লব কুমিল্লার চৌদ্দগ্রামের মৃত বাবুর মিয়ার ছেলে।

প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে জানা যায়, এই অস্ত্র ব্যবহার করে হৃদয় ও তার সহযোগীরা কারওয়ান বাজার এলাকায় বিভিন্ন কাঁচামাল ব্যবসায়ীসহ বিভিন্ন পথচারীদের নিকট হতে ভয়ভীতি দেখিয়ে সবকিছু ছিনতাই করতো। সে ছিনতাই ছাড়াও চাঁদাবাজি, মাদক ব্যবসা, চুরি, ডাকাতির সাথে সমান ভাবে সম্পৃক্ত।

কারওয়ান বাজার এলাকায় হৃদয় গ্যাং নামে তার একটি কিশোর গ্যাং রয়েছে, এই কিশোর গ্যাং সদস্যরাও বেশির ভাগ সময় সাধারণ মানুষকে অস্ত্রের ভয় দেখিয়ে সবকিছু ছিনতাই করে বলে স্বীকার করে। তার বিরুদ্ধে রাজধানী ঢাকার ৩টি থানায় বিভিন্ন ধারায় ১২টি মামলার সন্ধান পাওয়া গেছে। আসামী থেকেপ্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্য যাচাই বাচাই করে ভবিষ্যতে র‌্যাব-২ এ ধরনের অভিযান অব্যহত রাখবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :