300X70
রবিবার , ২ এপ্রিল ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দক্ষিণ কেরাণীগঞ্জে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২, ২০২৩ ১:০৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। র‌্যাব জঙ্গী, সন্ত্রাসবাদ ও মাদকের বিরুদ্ধে অভিযানের পাশাপাশি প্রতারণা ও ধর্ষণের মত ঘৃন্য অপরাধ দমন করে ভুক্তভোগী নিরীহ জনসাধারণের ভরসাস্থল হয়ে উঠেছে র‌্যাব।

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (১ এপ্রিল) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন আব্দুল্লাহ্পুর বাজার এলাকায় একটি অভিযান চালিয়ে শরীয়পুর জেলার ডামুড্যা থানার ধর্ষণ মামলার পলাতক আসামী ধর্ষক মোঃ আশিক বেপারী (২৫), পিতা-দুলাল বেপারী, সাং-পূর্বকান্দি, থানা-ডামুড্যা, জেলা-শরীয়তপুর, এ/পি-মায়ের দোয়া হোটেল, আব্দুল্লাহ্পুর বাজার, থানা-দক্ষিণ কেরাণীগঞ্জ, জেলা-ঢাকা‘কে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন ও নগদ- ১,৬৩০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামী উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বরিশালের ডাকাত সর্দার গ্রেফতার :  শুক্রবার (৩১ মার্চ) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরাণীগঞ্জ মডেল থানাধীন ধোপাশুর এলাকায় একটি অভিযান চালিয়ে বরিশাল জেলার বন্দর থানার ডাকাতি মামলার অন্যতম পলাতক আসামী ডাকাত সর্দার মোঃ বাদল শরীফ (৪২), পিতা-মোঃ ওহাব শরীফ, সাং-রবিপুর, থানা-বাকেরগঞ্জ, জেলা-বরিশাল’কে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একটি সংঘবদ্ধ ডাকাত দলের সর্দার। সে তার নেতৃত্বে গত ২০-০৯-২০২২ খ্রিঃ তারিখ বরিশাল জেলার বন্দর থানাধীন চাঁদপুর ইউনিয়নের হিজলতলা এলাকার একটি বাড়িতে ৮/১০ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল নিয়ে ডাকাতি করেছিল। এছাড়া সে তার ডাকাত দলসহ বেশ কিছুদিন যাবৎ ঢাকা-বরিশাল মহাসড়কসহ আশপাশের বিভিন্ন এলাকায় দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রান্তিক মানুষকে স্বাবলম্বী করতে চান : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

সুদানে বাংলাদেশিদের ভ্রমণ না করার পরামর্শ

গাজীপুরে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী পালিত

আবারও প্রমাণ হলো নুসরাতের করা ‘মুনিয়া হত্যা মামলা’ অসত্য, ষড়যন্ত্রমূলক

কার্লো আনচেলত্তি: ডন ও ইস্তাম্বুলের টিকেট

আধুনিক বিশ্বে ফরেনসিক মেডিসিনের গুরুত্ব অনেক: বিএসএমএমইউ উপাচার্য

নান্দাইলে শহীদ বুদ্ধিজীবী দিবসে আলোচনা সভা অনুষ্ঠিত

কাঁচার পর এবার ভাইরাল ‌‘ভাজা বাদাম’, গানে গানে বিক্রি 

বাংলাদেশ ব্যাংকের সঙ্গে ইসলামী ব্যাংকের কৃষি পুণ:অর্থায়ন চুক্তি

পাঠাও অ্যাপে ‘দাওয়াত পান নাই’ ক্যাম্পেইন, সাথে থাকছে ফ্রি কাচ্চি

ব্রেকিং নিউজ :