300X70
মঙ্গলবার , ১৬ মার্চ ২০২১ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দক্ষিণ কেরাণীগঞ্জে ২ ভিকটিম উদ্ধার, ৩ অপহরণকারী গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১৬, ২০২১ ১১:৪৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জে থেকে ২ ভিকটিমকে উদ্ধার র‌্যাব-১০ এর আভিযানিক দল। এসময় ৩ অপহরণকারী গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ অপহরন হওয়া ভিকটিম উদ্ধার ও অপহরনকারীকে গ্রেফতরের অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গতকাল (১৫ মার্চ) টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন চুনকুটিয়া পশ্চিমপাড়া চেয়ারম্যান বাড়ী রোড ডাঃ সোহেল মিয়ার বালুর মাঠ এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৩ জন অপহরনকারীকে গ্রেফতার করে এবং অপহরন হওয়া ভিকটিম জাকির মিয়া @ গাজি মিয়া (২৩) ও রুমান আহম্মদ (১৩) কে উদ্ধার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে নূর নবী রবিন (২৭), কামাল (৩২) ও ফারুক হোসেন (৪৬)। এসময় তাদের নিকট থেকে ২টি সুইজ গিয়ার চাকু ও ২টি মোবাইল উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা গতকাল সোমবার (১৫ মার্চ) বিকেল ৫ টার দিকে ভিকটিমদ্বয় চুনকুটিয়া বৌ বাজার থেকে চুনকুটিয়া বাসস্ট্যান্ডে যাওয়ার সময় ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন চুনকুটিয়া পশ্চিমপাড়া চেয়ারম্যান বাড়ী রোড ডাঃ সোহেল মিয়ার বালুর মাঠ এলাকায় পৌছালে ওৎ পেতে থাকা অপহরনকারীরা ভিকটিমদের অপহরন করে এবং ভিকটিমদের ধারালো অস্ত্রের দ্বারা মৃত্যুর ভয় দেখিয়ে তাদের পরিবারের নিকট বিকাশের মাধ্যমে ৫০ হাজার টাকা দাবী করে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল উক্ত স্থান হতে ভিকটিমদের উদ্ধার করে এবং আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ভিকটিম বাদী হয়ে মামলা রুজু করেছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :