300X70
শুক্রবার , ২৫ আগস্ট ২০২৩ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দামীর এন্ড ফুয়াদ প্রেজেন্টস : সনজয়

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৫, ২০২৩ ১২:৪৬ অপরাহ্ণ

বাংলাদেশী সঙ্গীতের বিশ্বব্যাপী প্রভাব উদযাপন


অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বাংলাদেশের দুই জনপ্রিয় ও প্রশংসিত সঙ্গীতশিল্পী, দামীর ও ফুয়াদ, আগামী ৩১শে আগস্ট ঢাকার আলোকি-তে বিশেষ এক কন্সার্টে একত্রিত হবে। সঙ্গীত পরিচালক ফুয়াদ আল মুকতাদির দীর্ঘদিন পর মঞ্চে ফিরছে দুই তরুণ শিল্পী – সনজয় ও দামীরের সঙ্গে।

কনটেম্পোরারি বাংলা সঙ্গীত জগতের জনপ্রিয়,গায়ক, সুরকার ও সঙ্গীত পরিচালক ফুয়াদ আল মুকতাদির। তার উদ্ভাবনী প্রযোজনা কৌশল এবং ট্রাডিশনাল বাংলা সঙ্গীতকে ইলেকট্রনিক প্রভাবের সঙ্গে মিশিয়ে দেওয়ার দক্ষতার জন্য প্রশংসিত হয়েছে। দামীর বাংলাদেশী সঙ্গীত জগতের একজন উদীয়মান তারকা। তার হিট গান “Amar Jaan” এবং “Bashbo Bhalo” বিশ্বব্যাপী রেডিও স্টেশনে প্রচারিত হয়েছে। সিলেট-এর সনজয়, একজন ডিজে এবং প্রযোজক, সঙ্গীতের বিশ্বের কিছু বড় নামের সাথে কাজ করেছে। তার হিট গান “Shangri-La”, “OBVI”, এবং ” One in a Million” লক্ষ লক্ষ বার স্ট্রিম করা হয়েছে।

বাংলাদেশী সঙ্গীতের বিশ্বব্যাপী প্রভাব উদযাপনের লক্ষে ঢাকার তেজগাঁওয়ের আলোকী কনভেনশন সেন্টারে এ কনসার্টটি অনুষ্ঠিত হবে। তিনজন শিল্পীই বাংলাদেশের বাইরে সাফল্য অর্জন করেছে এবং তারা বিশ্বজুড়ে তরুণ সঙ্গীতশিল্পীদের অনুপ্রেরণা।

টিকিট অনলাইনে পাওয়া যাবে: https://partyinvite.club/e/Dameer—Fuad-present-SANJOY-64df9339a0af6f4590deb83e

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :