300X70
বৃহস্পতিবার , ১৫ জুন ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দি প্রিমিয়ার ব্যাংকের ১২.৫০% নগদ এবং ৭.৫০% স্টক লভ্যাংশ অনুমোদিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১৫, ২০২৩ ১২:৫০ পূর্বাহ্ণ

অর্থনৈতি প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের ২৪তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ১৪ জুন বুধবার ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য যে, এবারের বার্ষিক সাধারণ সভায়, নিরীক্ষীত বার্ষিক প্রতিবেদন, ১২.৫০% নগদ এবং ৭.৫০% স্টক লভ্যাংশ অনুমোদিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রিমিয়ার ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ডাঃ এইচ.বি.এম. ইকবাল এবং স্বাগত বক্তব্য রাখেন ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. রিয়াজুল করিম, এফসিএমএ।

ব্যাংকের সম্মানিত ভাইস চেয়ারম্যান মঈন ইকবাল সহ ব্যাংকের পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যদের মধ্যে বি এইচ হারুন, এমপি; আব্দুস সালাম মুর্শেদী, এমপি; এম. ইমরান ইকবাল (চেয়ারম্যান রিস্ক ম্যানেজমেন্ট কমিটি), শফিকুর রহমান, জামাল জি. আহমেদ, নাহিয়ান হারুন, স্বতন্ত্র পরিচালক নব গোপাল বনিক, কাইজার এ চৌধুরী, বিকল্প পরিচালক এ.এইচ.এম. ফেরদৌস, কনসালট্যান্ট জনাব এম. শহীদুল ইসলাম, কোম্পানি সচিব মোঃ আকরাম হোসেন, এফসিএস এবং উল্লেখযোগ্যসংখ্যক শেয়ারহোল্ডারবৃন্দ অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত ছিলেন।

সভাপতির বক্তব্যে ডাঃ এইচ. বি. এম. ইকবাল, ব্যাংকের সম্মানিত গ্রাহক ও শেয়ারহোল্ডারবৃন্দ, সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন এবং গণমাধ্যমসহ সকলের অংশগ্রহণ ও সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জানান ও সকলের সুস্থতা কামনা করেন। এছাড়াও তিনি অর্থনৈতিক খাতে গুরুত্বপূর্ণ অবদান রাখার মাধ্যমে আগামী দিনগুলোতে ব্যাংকের সবাইকে একযোগে কাজ করতে আহবান জানান।

সভায় ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. রিয়াজুল করিম, এফসিএমএ, ২০২২ সালের বার্ষিক প্রতিবেদনর বিভিন্ন পরিসংখ্যান উপস্থাপন করেন এবং সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :