300X70
বুধবার , ২ ফেব্রুয়ারি ২০২২ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দীর্ঘদিন জাল সার্টিফিকেট তৈরী করে আসছে মাসুদ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২, ২০২২ ৭:২৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম: ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন আব্দুল্লাহপুর এলাকায় আজ বুধবার (২ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল অভিযান চালিয়ে মাসুদ মিয়া (৩২) নামে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের এবং বিভিন্ন সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের জাল সনদ প্রস্তুতকারী চক্রের ১ সদস্যকে গ্রেফতার করে।

এসময় তার নিকট থেকে ১০টি ভূয়া সার্টিফিকেট, ১টি সিপিইউ, ১টি মনিটর, ১টি কালার প্রিন্টার, ১টি কী-বোর্ড ও ১টি মাউস উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন শিক্ষাবোর্ডের এসএসসি, এইচএসসি, দাখিল, আলিম এবং সরকারি-বেসরকারি বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের অনার্স ও মাস্টার্স এর জাল সার্টিফিকেট তৈরী করে আসছে। সে টাকার বিনিময়ে বিভিন্ন জাল সনদপত্র তৈরী করে ব্যবসার আড়ালে জালিয়াতি কর্মকান্ড চালিয়ে আসছিল বলে জানা যায়। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

কামরাঙ্গীরচরে ২ ছিনতাইকারী গ্রেফতার : গতকাল মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর এলাকায় একটি অভিযান চালিয়ে নাজির হোসেন (২১) ও আব্দুর রাজ্জাক @ সানি (২১) নামে ২ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ছিনতাই কাজে ব্যবহৃত ১টি সুইচ গিয়ার চাকু ও ১টি চাকু উদ্ধার করা হয়।

দ. কেরাণীগঞ্জ ও যাত্রাবাড়ীতে ইয়াবাসহ ২ জন গ্রেফতার : আজ বুধবার (২ ফেব্রুয়ারি) দুপুরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন আব্দুল্লাপুর বাসস্ট্যান্ড এলাকায় একটি অভিযান চালিয়ে ৪০২ পিস ইয়াবা ট্যাবলেটসহ সেলিনা আক্তার (৪০) নামে এক নারীকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এছাড়া একইদিন বিকালে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অপর একটি অভিযান চালিয়ে ১০১ পিস ইয়াবাসহ শহিদুল ইসলাম (৪৯) নামে ১ জনকে গ্রেফতার করে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ফোন ও মাদক বিক্রয়ের নগদ- ৮০০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :