300X70
মঙ্গলবার , ৫ এপ্রিল ২০২২ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দীর্ঘ ৩০ বছর পর সাঁকো পেয়ে আনন্দিত ৩০ পরিবার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৫, ২০২২ ১২:৫২ পূর্বাহ্ণ

প্রতিনিধি, ফেনী : ফেনীর সোনাগাজীতে দীর্ঘ ৩০ বছরের সমস্যা সমাধান করে আলোচিত প্রায় ৪০০ ফুট সাঁকো স্থলে ফেনী-৩ আসনের সংসদ সদস্য লেঃ জেনারেল (অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরী এমপির উদ্যোগে রাস্তার কাজ সম্পন্ন করা হয়েছে।

সোনাগাজী উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড মজলিশপুর গ্রামের ঈদগাঁহ সংলগ্ন জয় মঙ্গল জেলে বাড়ির সমস্যা সমাধান না হওয়ায় দীর্ঘ ৩০ বছরের বেশি সময় ধরে প্রায় ৪০০ ফুট লম্বা সাঁকো দিয়ে চলাচল করেন জেলে বাড়ির ৩০ পরিবার, স্কুল, কলেজ পড়ুয়া ছাত্রছাত্রী ও ছোট ছোট শিশুরা।

স্থানীয় পঞ্চায়েতবৃন্দ, মেম্বার ও চেয়ারম্যান চেষ্টা করেও সমাধান হয়নি। চলতে থাকে দুর্ভোগের ৪০০ ফুট সাঁকো দিয়ে চলাচল। পরবর্তীতে স্থানীয় ও জাতীয় কয়েকটি পত্রিকায় নিউজ হলে ফেনী-৩ আসনের সংসদ সদস্য লেঃ জেনারেল (অবঃ) মাসুদ উদ্দিন চৌধুরী সৃষ্টিগোচর হয়। তাৎক্ষণিক পিআরও ওমর ফারুক কে বিষয়টি দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে বলেন।

পরবর্তীতে পিআরও ওমর ফারুক সাঁকো পরিদর্শন এমপি মাসুদ চৌধুরী কে জানালে তিনি দ্রুত রাস্তা করে দেওয়ার ব্যবস্থা গ্রহণ করেন। এবং দ্রুততম সময়ের মধ্যে রাস্তা নির্মাণ কাজ সম্পন্ন করেন।

রাস্তার কাজ চলা অবস্থায় পরিদর্শন করেন সাংসদের রাজনৈতিক উপদেষ্টা ও বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর সাইফ উদ্দিন আহমেদ চৌধুরী, এমপির পিআরও ওমর ফারুক, সাংবাদিক এম এ তাহের, মোঃ ছালাহ্ উদ্দিন, ছাত্রলীগ নেতা সাইমুন চৌধুরী।

জেলে পাড়ার মানুষের দীর্ঘদিনের সমস্যা সমাধান করে সাঁকো স্থলে স্বল্পসময়ের মধ্যে রাস্তা নির্মাণ করে কঠিন দুর্ভোগ থেকে রক্ষা করায় স্থানীয় এলাকাবাসী ও জেলেপাড়ার জনসাধারণ এমপি মাসুদ উদ্দিন চৌধুরীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবং মাসুদ উদ্দিন চৌধুরীকে বার বার এমপি হিসেবে দেখতে চায় স্থানীয় এলাকাবাসী।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :