300X70
শনিবার , ৩ ডিসেম্বর ২০২২ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দূর্ঘটনায় আহত ভ্যান চালককে দেখতে গিয়ে লাশ হয়ে ফিরলেন ব্যবসায়ী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ৩, ২০২২ ১২:৫২ পূর্বাহ্ণ

বিকাশ চন্দ্র প্রামানিক, রাণীনগর (নওগাঁ) : নওগাঁয় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে মো. বক্কর (৩৩) নামে এক যুবক নিহত হয়েছে। এঘটনায় চার জন আহত হয়েছে বলে জানা যায়।

শুক্রবার সদর উপজেলার শৈলগাছী ইউনিয়নের ¯øুইসগেট ব্রিজ এলাকায় এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। নিহত বক্কর জেলার রানীনগর উপজেলার মিরাট ইউনিয়নের হরিশপুর পারঘাট এলাকার শহিদের ছেলে। এবং তিনি ধান-চালের ব্যবসায়ী।

আহতরা হলেন, উপজেলার কাশিমপুর ইউনিয়নের বরাজ গ্রামের মোস্তফা (৪৫), তার ছেলে মোটরসাইকেল আরোহী সুমন (২১) ও জামাই রাকিব (২২) এবং হরিশপুর এলাকার ভটভটি আরোহী আব্দুল মালেক (৫০)। তিনিও ব্যবসায়ী। তারা সকলেই শহরের বলাকা ক্লিনিকে চিকিৎসাধীন আছেন বলে নিশ্চিত করেন ইউপি সদস্য মো: আতিকুর রহমান খলিল।

জানা যায়, এদিন সকালে বক্কর ভটভটিতে করে নওগাঁ শহরে চাল পাঠিয়েছিলো। সেই ভটভটিটি উল্টে গিয়ে দুজন আহত হয়। তাদের আহতের খবর পেয়ে একই মোটরসাইকেলে দেখতে যাচ্ছিলেন মো. বক্কর, রাকিব ও সুমন। ঘটনাস্থলে পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে তারা আহত হন। এরমধ্যে মোটরসাইকেল চালক বক্কর গুরত¦র আহত হয়। তাকে নওগাঁ সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত বলে জানান। এদিকে আহতরা শহরের বলাকা ক্লিনিকে এখনও চিকিৎসাধীন আছেন।

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একজন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফয়সাল বিন আহসান মুঠোফোনে কালবেলাকে বলেন, একটি আমগাছের সাথে ধাক্কা লেগে এ দূর্ঘটনা ঘটে। এ বিষয়ে থানায় এখনও কেউ অভিযোগ করেনি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :