300X70
শনিবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৪ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দেশে রয়েল জিপি সিরিজের লিফট চালু করলো জেপি বিল্ড বিডি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ১২:০৪ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : উন্নত প্রযুক্তি ও সুযোগ-সুবিধাসহ জীবনকে আরও নিরাপদ ও আরামদায়ক করতে জাপানি রিয়েল এস্টেট ও কনস্ট্রাকশন কোম্পানি জেপি বিল্ডিং বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে রয়্যাল জেপি সিরিজের লিফট বা এলিভেটর।

গতকাল বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ঢাকার গুলশানের ক্রাউন প্লাজায় আড়ম্বরপূর্ণ এক উদ্বোধনী অনুষ্ঠানে লিফটটি উন্মোচন করা হয়।

বিশ্ব কারাতে চ্যাম্পিয়ন (অলিম্পিক স্বর্ণপদক) আয়ুমি উয়েকুসা, এফবিসিসিআই সিনিয়র সহ-সভাপতি মো. আমিন হেলালী, এফবিসিসিআই সভাপতি জসিম উদ্দিন, ইউএমসিএইচ চেয়ারম্যান প্রীতি চক্রবর্তী, এফবিসিসিআই পরিচালক ও জেপি এশিয়া গ্রুপ কোং লিমিটেডের চেয়ারম্যান আকিও ইয়ামামোতো অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

জেপি বিল্ড কোম্পানি লিমিটেড জাপানের একটি স্বনামধন্য নির্মাণ কোম্পানি। ২০২৩ সালের মে মাসে ২০ মিলিয়ন ডলার বিনিয়োগ করে বাংলাদেশে লিফট ব্যবসা শুরু করে। জেপি বিল্ড কোম্পানি লিমিটেড ২০১৮ সালে জাপানে রিয়েল এস্টেট এবং নির্মাণ ব্যবসা শুরু করে।

জেপি বিল্ড বর্তমানে সৌর বিদ্যুৎ কেন্দ্র, ইকো-এনার্জি পাওয়ার জেনারেশন সুবিধা, রিয়েল এস্টেট ব্যবসা এবং পরামর্শ পরিষেবা এবং নির্মাণ কাজ প্রদান।মাত্র পাঁচ বছরে, কোম্পানির কাজের ক্ষেত্র জাপানের সীমানা ছাড়িয়ে দক্ষিণ কোরিয়া, কম্বোডিয়া এবং বাংলাদেশে ছড়িয়ে পড়েছে।

রয়েল জেপি লিফটটি প্রতিষ্ঠানটির সর্বশেষ আধুনিক সংযোজন। উন্নত ভবন তৈরির অন্যতম গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে লিফট বা এলিভেটর। সেখানেই সমাধান নিয়ে এসেছে জেপি বিল্ড বিডি। আকাশচুম্বী ভবনগুলোয় আধুনিক প্রযুক্তি এবং নিরাপত্তা সুবিধাসহ জাপানের বিখ্যাত নিপ্পন ব্র্যান্ডের এলিভেটর বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে কোম্পানিটি। অত্যাধুনিক এবং রুচিশীল এ এলিভেটর এখন থেকেই বাজারে পাওয়া যাবে।

জেপি এশিয়া গ্রুপ কোং লিমিটেডের চেয়ারম্যান আকিও ইয়ামামোতো অনুষ্ঠানে বলেন, আমাদের লক্ষ্য আগামী প্রজন্মের জন্য একটি উজ্জ্বল ভবিষ্যত তৈরি করা। বাংলাদেশে আমাদের পরিকল্পনা, জাপানি প্রযুক্তির মাধ্যমে সেকেন্ডে ২ মিটার যেতে সক্ষম অতি দ্রুতগামী লিফট তৈরি করা, যা উল্লম্ব পরিবহনের অভিজ্ঞতা পরিবর্তন করবে।

তিনি আরও বলেন, আমরা নির্মাণ শিল্পের নতুন দ্বার উন্মোচন করতে রয়্যাল জেপি তৈরি করছি এবং বাসস্থানের অভাবের সমাধানের জন্য আরও উঁচু ভবন তৈরি করতে উত্সাহিত করছি।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :