300X70
বুধবার , ৫ জানুয়ারি ২০২২ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ধানমন্ডি লেকপাড়ে উচ্ছেদকৃত এলাকা পরিদর্শন করলেন মেয়র তাপস

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৫, ২০২২ ৮:০২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস আজ (৫ জানুয়ারি) দুপুরে ধানমন্ডি লেকপাড়ে উচ্ছেদকৃত স্থানসমূহ পরিদর্শন করেছেন।

এ সময় তিনি লেকপাড়ের ধানমন্ডি ৩২ নম্বর সেতু সংলগ্ন পুলিশ ফাঁড়ি হতে ১৪/এ নম্বরের ডিপিডিসির সাব-স্টেশন পর্যন্ত অবৈধ দখল মুক্ত করে হাঁটার পথ (ওয়াকওয়ে) সৃষ্টি করায় সন্তুষ্টি প্রকাশ করেন। একইসাথে মেয়র এ সময় কর্মকর্তাদেরকে বেশ কিছু নির্দেশনাও দেন।

উল্লেখ্য যে, ধানমন্ডি-৩২ নম্বর সংলগ্ন পুলিশ ফাঁড়ির (আদর্শ পুলিশ ফাঁড়ি) লেকপাড় দখল করে বর্ধিত করা অবৈধ ১০ ফুট বর্ধিতাংশের পুরোটা এবং ধানমন্ডি-১৪/এ এলাকায় লেকমুখী রাস্তার জায়গা দখল করে নির্মিত ডিপিডিসির ৬০ ফুট দৈর্ঘ্য ও ৩৪ ফুট প্রস্থ বিশিষ্ট আয়তাকার অবৈধ ভবনে স্থাপিত সাব-স্টেশনের পুরো অবৈধ বর্ধিতাংশ স্ব স্ব কর্তৃপক্ষ নিজেদের উদ্যোগে ভেঙে ফেলে। লেকপাড়ে গণপূর্ত অধিদপ্তরের চতুর্থ শ্রেণীর কর্মচারীদের অনুমোদনহীন অবৈধ আধা-পাকা ভবন হতে সেখানে বসবাসরত বাসিন্দারা সরে গেলেও অবৈধভাবেই নির্মিত অবকাঠামো থেকে যাওয়ায় তা গতকাল উচ্ছেদ করা হয়।

এছাড়াও ব্যক্তিমালিকানাধীন ১৫টি ভবনের অবৈধ বর্ধিতাংশ উচ্ছেদ করা হয়েছে। বর্তমানে সেখানে ওয়াকওয়ে সৃষ্টির কাজ চলমান রয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :