300X70
শুক্রবার , ১৩ মে ২০২২ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নওগাঁয় ধানকাটার সময় বজ্রপাতে প্রাণ গেল ২ শ্রমিকের

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৩, ২০২২ ১:৪৯ অপরাহ্ণ

সংবাদদাতা, নওগাঁ: নওগাঁর পোরশা উপজেলার ইসলামপুর ও পশ্চিম রঘুনাথপুর মাঠে ধান কাটার সময় সায়েম আলী (৪০) ও নুর মোহাম্মদ নুহ (৫৫) নামের দুই শ্রমিক নিহত হয়েছেন। এ ছাড়া বৃষ্টির সময় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে জাহানারা বেগম (৫০) নামের এক গৃহবধূ মারাত্মক আহত হয়েছেন বলেও জানা গেছে।

পুলিশ জানিয়েছে, নিহত দুজনের বাড়ি পোরশা উপজেলার পশ্চিম দুয়ারপাল ও পশ্চিম রঘুনাথপুর গ্রামে। এ ছাড়া আহত জাহানারা বেগম নিতপুর বাঙ্গালপাড়া গ্রামের বাসিন্দা।

পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহুরুল হক জানান, আজ শুক্রবার সকাল ১০টার দিকে পোরশা উপজেলায় মুষলধারে বৃষ্টির সঙ্গে বজ্রপাত হচ্ছিল। ওই সময় ইসলামপুর ও পশ্চিম রঘুনাথপুর মাঠে ধান কাটছিলেন শ্রমিকেরা। সে সময় বজ্রপাত হলে ঘটনাস্থলে সায়েম আলী ও নুর মোহাম্মদ নুহ নামের দুই ধান কাটা শ্রমিক নিহত হন। পরে অন্যান্য শ্রমিকেরা তাঁদের উদ্ধার করে পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন। এরই মধ্যে তাঁদের মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ছাড়া মুষলধারে বৃষ্টির মধ্যে নিতপুর বাঙ্গালপাড়া গ্রামের জাহানারা বেগম মাঠে বেঁধে রাখা ছাগল আনতে গেলে বজ্রপাতে মারাত্মক আহত হন। তাঁকে পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :