300X70
রবিবার , ২৩ জানুয়ারি ২০২২ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নতুন বাই সাইকেল ও কম্বল পেয়ে খুশি আত্রাইয়ের গ্রাম পুলিশরা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৩, ২০২২ ৩:০৫ অপরাহ্ণ

কামাল উদ্দিন টগর, নওগাঁ : মুজিব শতবষ উপলক্ষে নওগাঁয় প্রধানমন্ত্রীর উপহার জেলা প্রশাসনের দেওয়া বাই সাইকেল ও একটি করে শীতবস্ত্র কম্বল পেয়েছে আত্রাই উপজেলার ৮০ জন গ্রাম পুলিশ। নতুন বাই-সাইকেল পেয়ে ভীষণ খুশি এ সকল গ্রাম পুলিশরা।নতুন বাই- সাইকেল পাওয়ায় তাদের কাজের গতি আরো বেড়ে যাবে এমনটাই অভিব্যক্তি প্রকাশ করেন তারা।

গতকাল শনিবার (২২ জানুয়ারী) সন্ধ্যায় আত্রাই উপজেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাই সাইকেল ও কম্বল বিতরণ করেন নওগাঁ-6 (আত্রাই-রানীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল। আত্রাই উপজেলা প্রশাসনের আয়োজনে ২০২০-২১ অর্থ বছরের স্থানীয় সরকারের অর্থায়নের নওগাঁর আত্রাই উপজেলার আট টি ইউনিয়নের ৮০জন গ্রাম পুলিশদের মাঝে বাই-সাইকেল এবং শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

আত্রাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকতেখারুল ইসলামের সভাপতিত্বে বাই-সাইকেল ও কম্বল বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ এবাদুর রহমান প্রামানিক, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শ্রী নৃপেন্দ্র নাথ দুলাল,সাধারণ সম্পাদক ও আহসানগঞ্জ ইপি চেয়ারম্যান আক্কাছ আলী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সহকারী মোঃ ইসমাইল হোসেন,উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান,উপজেলা ছাত্রলীগ সভাপতি মেহেদী মসনদ স্বরুপ, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সোহাগ গ্রাম পুলিশ সভাপতি মোঃ বিশু দেওয়ান সহ প্রমূখ।

প্রধান অতিথি নওগাঁ-৬ আত্রাই-রানীনগর আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল বলেন, ইউনিয়নের সকল কাজে গ্রাম পুলিশরা নিযোজিত থাকেন।তারা অনেক সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হয়।তাই গ্রামাঞ্চলে যোগাযোগের ব্যবস্থা উন্নয়ন ও প্রতিটি জায়গার প্রত্যেকটি মানুষের জন্ম ও মৃত্যুর নিবন্ধন 45 দিনের মধ্যে তালিকাভূক্ত করার কাজে, মাদক মুক্ত ইউনিয়ন, বাল্য বিবাহ রোধ,সন্ত্রাস মুক্ত সমাজ/গ্রাম গড়তে এই সকল কাজে তাদের এই বাই-সাইকেলটি বিতরণ করা হয়েছে।

এ ছাড়াও গ্রাম পুলিশের কার্যক্রমকে আরো গতিশীল করার লক্ষ্যে স্থানীয় সরকারের পক্ষ থেকে তাদের এই বাই-সাইকেল দেওয়া হয়। আত্রাই উপজেলার গ্রাম পুলিশের সভাপতি মোঃ বিশু দেওয়ান বলেন,গ্রাম-পুলিশরা এতোদিন হেঁটে হেঁটে কাজ করতো। গ্রাম পুলিশদের এমন কষ্টের কথা চিন্তা করায় প্রধানমন্ত্রীর উপহার বাই- সাইকেল ও শীতবস্ত্র গ্রাম পুলিশদের মাঝে বিতরণ করায় মাননীয় প্রধান মন্ত্রী মহোদয়কে গ্রাম পুলিশের পক্ষ থেকে অভিনন্দন ।

এখন থেকে আমাদের কাজের গতি আরও অনেক বৃদ্ধি পাবে বলে আশা করছি। এরপর সন্ধ্যায় সাহেবগঞ্জ- মধুগুড়নই প্রধানমন্ত্রীর উপহার গুচ্ছগ্রামের অসহায় দরিদ্র ৮৪ টি পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন নওগাঁ-6 আত্রাই-রানীনগর আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

জাটকা আহরণে বিরত জেলেদের জন্য ২৬ হাজার মেট্রিক টন ভিজিএফ চাল বরাদ্দ

দৈনিক জনকণ্ঠের সম্পাদক আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে ভূমিমন্ত্রীর শোক

’৭৫-এর খুনিরা চায়না ভবিষ্যৎ প্রজন্ম আত্ম-মর্যাদাশীল জাতি হিসেবে গড়ে ওঠুক: শেখ পরশ

নিজের উপর অর্পিত দায়িত্ব পালন না করাও দুর্নীতি : কুবি উপাচার্য

আফজাল হোসেনের শরীরে এখনও যুদ্ধের ক্ষত

১৯ এপ্রিল থেকে চেন্নাই রুটে ইউএস-বাংলার ফ্লাইট বৃদ্ধি

“পাশে থাকা ফাউন্ডেশন” নামক ভুয়া সংগঠনের চেয়ারম্যানসহ ২ সদস্য গ্রেফতার

শেখ হাসিনার নেতৃত্বে গড়তে হবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের বড়লেখা শাখার শুভ উদ্বোধন

কলা চাষে স্বাবলম্বী হচ্ছে মধুপুর গড়াঞ্চলের কৃষকেরা

ব্রেকিং নিউজ :