300X70
শুক্রবার , ২৪ ডিসেম্বর ২০২১ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নারায়ণগঞ্জে আওয়ামী লীগের বিজয় সমাবেশ নির্বাচনী জনসভায় পরিণত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৪, ২০২১ ৭:৪১ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ প্রতিনিধি : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, নির্বাচনে প্রতিদ্বন্দ্বতা যেন প্রতিহিংসায় পরিণত না হয়। সেদিকে সবাইকে খেয়াল রাখতে হবে। নেতায় নেতায় প্রতিদ্বনন্দ্বিতা থাকতে পারে, কিন্তু সকলেই শেখ হাসিনার কর্মী। ভোটারদের হাত-পা ধরতে হবে এবং নৌকার জন্য ভোট আনতেই হবে।

আগামী ১৬ জানুয়ারী নারায়ণগঞ্জ সিটি নির্বাচনকে সামনে রেখে আমরা এই বিজয় সমাবেশের আয়োজন করেছি। এই বিজয় সমাবেশের উপস্থিতি দেখে মনে হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন মেয়র আইভীকে আবারো জয়যুক্ত করবেন। জননেত্রী শেখ হাসিনা বহু বিশ্লেষন করে আইভীকে মনোনয়ন দিয়েছেন।

শুক্রবার (২৪ ডিসেম্বর) বিকেল ৩টায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে নগরীর শেখ রাসেল পার্কে আয়োজিত বিজয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক বলেন, গতবার ৮৩ হাজার ভোটের ব্যবধানে সেলিনা হায়াৎ আইভী জয় লাভ করেছিলেন, এবার লক্ষাধীক ভোটে জয়ী হবেন। মাননীয় প্রধানমন্ত্রী আইভীর নির্বাচনের জয় দিয়ে ২০২২ সালের জয়ের শুভ সূচনা করতে চান। এই সমাবেশের মধ্য দিয়ে আমি আস্বস্ত হয়েছি যে, ডা. সেলিনা হায়াৎ আইভীর জয়কে কোন ষড়যন্ত্র রুখতে পারবে না। এই নির্বাচনে বিএনপির একজন প্রার্থী দাড়িয়েছেন। তিনি বলতে চান তিনি দল বিহিন প্রার্থী। আসলে এটি তাদের আরেকটি কৌশল। এ সম্পর্কে আপনাদের সতর্ক থাকতে হবে এবং আরও ঐক্যবদ্ধ হয়ে ডা. সেলিনা হায়াত আইভীকে জয়যুক্ত করতে হবে।

স্বাধীণতার সুবর্ণ জয়ন্তি ও মুজিববর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জে বিজয় সমাবেশ করেছে আওয়ামীলীগ। জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সমাবেশে দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বিকেল ৩ টায় শুরু হওয়া সমাবেশে জেলার বিভিন্ন অঞ্চল থেকে লোক সমাগম হওয়ায় বিজয় সমাবেশটি শেষ পর্যন্ত আসন্ন সিটি নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনী সমাবেশে পরিণত হয়। বিজয় সমাবেশে বক্তারা আগামী ১৬ জানুয়ারী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার প্রার্থী সেলিনা হায়াত আইভীকে বিপুল ভোটে নির্বাচিত করার মধ্যদিয়ে আরেকটি বিজয় অর্জনের জন্য নারায়ণগঞ্জবাসীর প্রতি আহŸান জানান।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেনের সভাপতিত্বে বিজয় সমাবেশে প্রধাণ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। প্রধাণ বক্তা ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। বিশেষ অতিথি ছিলেন, অপর সভাপতিমন্ডলীর সদস্য আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আফম বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, বি এম মোজাম্মেল হক, আহমদ হোসেন প্রমুখ।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা ও সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাতের সঞ্চালনায় স্থানীয়দের মাঝে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, সহসভাপতি আব্দুল কাদির, আদিনাথ বসু, আরজু রহমান ভূঁইয়া, মিজানুর রহমান বাচ্চু, মো. আসাদুজ্জামান, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপু, জেলা কমিটির যুগ্ম সম্পাদম জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান প্রমুখ।

বিজয় সমাবেশের প্রধাণ বক্তা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেন, আমি কেন্দ্রীয় নেতাকর্মীদের কৃতজ্ঞতা জানাচ্ছি। আপনারা এখানে এসে নারায়ণগঞ্জবাসীকে সম্মানীত করেছেন। এই রাসেল পার্ক আমি করে দিয়েছিলাম আর এখানে প্রথম জনসভা বঙ্গবন্ধুর উদ্দ্যেশ্যে করা হলো। নারায়ণগঞ্জ আওয়ামী লীগের সূতিকাগার, এখান থেকেই আওয়ামী লীগ সংগঠিত হয়েছিলো।

সেলিনা হায়াৎ আইভী বলেন, প্রথমে বাইতুল আমানে আওয়ামী লীগ গঠনে সভা হওয়ার কথা থাকলেও তখন চলমান ১৪৪ ধারার কারনে সেটা পাইকপাড়া মিচুয়াল ক্লাবে করা হয়। এই নারায়ণগঞ্জ থেকেই ছয় দফা আন্দোলন শুরু হয়েছিলো। ১৯৭৫ সালের পর একেএম শামসুজ্জোহা চাচা, আমার পিতা আলী আহাম্মদ চুনকা মিলে নারায়ণগঞ্জে আওয়ামী লীগের নেতৃত্ব দিয়েছিলেন। ২০০৩ থেকে আমি আপনাদের সেবা করছি। এবারো আমি নৌকা প্রতিক নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আপনারা দয়া করে আমার জন্য দোয়া করবেন। আমি যেনো নৌকার সম্মান রাখতে পারি। কোন ষড়যন্ত্রের কাছে আমরা যেনো পরাজিত না হই। সকল বাধা দুর করে আগামী ১৬ জানুয়ারী আমরা নেত্রীকে নৌকা উপহার দিবো ইনশাআল্লাহ।

বিশেষ অতিথি আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেন, নারায়ণগঞ্জের চাঁদ-সূর্য ডা. সেলিনা হায়াৎ আইভী। শুনেছি আজকে সমাবেশ হবে। কিন্তু এসে দেখি মহাসমাবেশ হয়ে গেছে। মানুষ আসছে পদ্মার স্রোতের মতো। আর সাগরের মোহনার নাম আইভী। পৃথিবীতে সূর্য উঠে আলোকিত করে আর চাঁদ রাতের অন্ধকারকে দূর করে। ঠিক তেমনি করে নারায়ণগঞ্জের সূর্য এবং নারায়ণগঞ্জের চাঁদ হচ্ছে আইভী। নিম্নচাপ যখন হয় তখন কিন্তু সিগন্যাল দেয়। আজকের এই জনস্রোত হলো ১৬ তারিখের বিজয়ের সিগন্যাল। আইভী মানে নৌকার বিজয় এবং জননেত্রী শেখ হাসিনার বিজয়।

তিনি বলেন, বিএনপি তো নির্বাচনে আসবে না। এখন তারা বোরকা পরে এসেছে এবং তারা বোরকা পরেই চলে যাবে। ১৬ তারিখে তারা এমন হারা হারবে তখন তারা রাতের গল্প বানাবে। বিএনপি রাতের গল্প বানায় আর আমাদের নেতা শেখ হাসিনা দিনের গল্প বানায়। রাতে ক্ষমতা দখল করেছে জিয়াউর রহমান আর আমাদের নেতা শেখ হাসিনা দেশকে উন্নয়নের আলো দেখাচ্ছেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

প্রতিটি ক্ষেত্রে ছাত্রলীগকে অংশ নিয়ে মেধার স্বাক্ষর রাখতে হবে : প্রধানমন্ত্রী

রমজান মাস, এতে নাজিল হয়েছে পবিত্র কোরআন

রোনালদোর হ্যাটট্রিকে পর্তুগালের বড় জয়

ইউক্রেনে ৪০ বিলিয়ন ডলারের সহায়তা অনুমোদন মার্কিন কংগ্রেসের নিম্নকক্ষে

১০ কেজি হরিণের মাংসসহ এক শিকারী আটক

কালকিনিতে বিক্ষোভ মিছিলে পুলিশ ও মুসল্লীদের ধাওয়া-পাল্টা ধাওয়া

প্রতিমন্ত্রী জাকির হোসেনকে এবার মন্ত্রী হিসেবে দেখতে চায় কুড়িগ্রামবাসী

মেটাভার্স নিয়ে সিটিও ফোরাম ও টিএমজিবি’র সেমিনার

পথচারী বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন কাউন্সিলর

দারাজের ১১.১১ ক্যাম্পেইনে ১ কোটি ৪০ লাখ ই-কমার্স ক্রেতাকে সেবা প্রদান

ব্রেকিং নিউজ :