300X70
মঙ্গলবার , ২৮ নভেম্বর ২০২৩ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

নৌকায় ভোট চাইলেন সাঈদ খোকন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২৮, ২০২৩ ৭:৪২ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নগরবাসীর কাছে নৌকা প্রতীকে ভোট চেয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ও ঢাকা-৬ আসনে দলীয় প্রার্থী মোহাম্মদ সাঈদ খোকন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ সম্পন্নের পর স্মার্ট বাংলাদেশের একটি ভিশন তরুণ প্রজন্মের সামনে রেখেছেন। আমরা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের মানুষ এবং নগরবাসীর কাছে নৌকা প্রতীকে ভোট চাই। আমাদের প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনার হাতে প্রধানমন্ত্রী এবং দেশের দায়িত্ব আবারও অর্পণ করতে চাই।’

মেয়র মোহাম্মদ হানিফের ১৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার (২৮ নভেম্বর) বেলা ১১টায় আজিমপুর কবরস্থানে মরহুমের কবর জিয়ারত ও দোয়া অনুষ্ঠানে এসব কথা বলেন মোহাম্মদ সাঈদ খোকন।

এ সময় তিনি মেয়র মোহাম্মদ হানিফের জন্য ঢাকাবাসীসহ দেশের মানুষের কাছে দোয়া চান। কবর জিয়ারত ও দোয়া অনুষ্ঠানে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনসহ সব সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।

মোহাম্মদ সাঈদ খোকন বলেন, ‘২১ আগস্ট গ্রেনেড হামলার সময় মানবঢাল রচনা করে প্রিয় নেত্রী শেখ হাসিনার জীবন রক্ষা করেছিলেন আমার প্রয়াত পিতা মোহাম্মদ হানিফ।

তিনি এ দৃষ্টান্ত রেখে গেছেন, যাতে আমরা সব সময় নেত্রীর পাশে থাকতে পারি। আমরা সেই দৃষ্টান্ত অনুসরণ করব। আমরা নেত্রীর সঙ্গে থাকব, কারণ শেখ হাসিনা মানেই বাংলাদেশ; শেখ হাসিনা মানেই উন্নত, সমৃদ্ধ-নিবারপদ বাংলাদেশ।’

মোহাম্মদ হানিফের স্মৃতিচারণ করে সাঈদ খোকন বলেন, ‘আমার প্রায়াত পিতা মোহাম্মদ হানিফ ঢাকার প্রথম নির্বাচিত মেয়র এবং ঢাকা মহানগর আওয়ামী লীগের পাঁচ বারের নির্বাচিত সভাপতি ছিলেন। তিনি বর্ণাঢ্যময় রাজনৈতিক জীবনের অধিকারী ছিলেন।

কৈশোর বয়স থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যু পর্যন্ত তাঁর সাথে ছিলেন। বঙ্গবন্ধুর মৃত্যুর পর ঢাকা শহর ও দেশের মানুষের জন্য আজীবন কাজ করে গেছেন। নগরের মানুষের সুখে-দুঃখে পাশে থাকার চেষ্টা করেছেন। তিনি যে আদর্শ রেখে গেছেন আমরা যেন সে আদর্শকে তা ধারণ করে এগিয়ে চলতে পারি।’

মেয়র মোহাম্মদ হানিফের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে মহামান্য রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের পৃথক বাণী দিয়েছেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ব্যবসায়ীসহ সকলের দায়িত্বশীলতা নিশ্চিত হলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ সম্ভবঃ বাণিজ্যসচিব

সারাবিশ্বে করোনায় আক্রান্ত ১১ কোটি ৯৫ লাখ ৯৭ হাজার মানুষ

কবিরহাটে ভোটারদের পা ধুয়ে সম্মান জানালেন পরাজিত প্রার্থী

ভারতে সড়ক দুর্ঘটনায় ৬ তীর্থযাত্রী নিহত, আহত ২০

পদ্মা সেতু নির্মাণ অগ্রগতির আরেক ধাপ এগিয়ে, দৃশ্যমান হলো ৫ কিলোমিটার

ছাত্রকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক শ্রীঘরে

প্রাথমিকে শিক্ষক নিয়োগে লেনদেন না করতে সতর্কতা

জমে উঠেছে বরিশাল সিটি করপোরেশন নির্বাচন

বাংলাদেশে ‘বিশ্ব উদ্যোক্তা সপ্তাহ ২০২৩’ আয়োজনে সমঝোতা স্মারক সই

জাতীয় পার্টির প্রেসিডিয়াম ও সংসদ সদস্যদের যৌথ সভা অনুষ্ঠিত

ব্রেকিং নিউজ :