300X70
সোমবার , ১৪ ফেব্রুয়ারি ২০২২ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পরিচ্ছন্ন কর্মীদের সঙ্গে বসন্তের শুভেচ্ছা বিনিময় ডিএনসিসি মেয়রের

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৪, ২০২২ ৮:১৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম : বারিধারার ব্যস্ত রাস্তা। পাশেই ড্রেন পরিষ্কারের করছিল ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) একদল পরিচ্ছন্ন কর্মী। হঠাৎ সেখানে এসে থামে ডিএনসিসি মেয়র মোঃ আতিকুল ইসলামের গাড়িটি।

কিছু বুঝে ওঠার আগেই গাড়ি থেকে নেমে পরিচ্ছন্ন কর্মীদের জানালেন বসন্ত ও বিশ্ব ভালোবাসা দিবসের শুভেচ্ছা। উপস্থিত সকলের হাতেই তুলে দিলেন লাল গোলাপ ও মিষ্টির প্যাকেট। তখনো সবাই যেন নিজের চোখকে বিশ্বাস করতে পারছিল না।

তবে মেয়রের কাছ থেকে এমন উপহার পেয়ে খুশিই হয়েছে তারা।

এমন ঘটনাই ঘটেছে ১৪ ফেব্রুয়ারি, ২০২২ সোমবার ডিএনসিসি মেয়র মোঃ আতিকুল ইসলাম বারিধারায় ড্রেন পরিষ্কারের কার্যক্রম পরিদর্শন করতে গেলে।

এসময় তিনি, হেঁটে হেঁটে ড্রেনেজ পরিষ্কারের কার্যক্রম পরিদর্শন করে প্রয়োজনীয় নির্দেশনা দেন।

মোঃ আতিকুল ইসলাম বসন্ত ও বিশ্ব ভালোবাসা দিবসে সবার প্রতি আহ্বান জানিয়ে বলেন, ‘আসুন আমরা প্রিয়জনদের মতো আমাদের এই শহরটাকে ভালোবাসি। প্রিয়জনদের যেমন সব সময় ভালোভাবে সাজিয়ে গুছিয়ে রাখতে পছন্দ করি তেমনি এই শহরটাকে সাজিয়ে গুছিয়ে রাখি। এ জন্য সবার সহযোগিতা প্রয়োজন।’

তিনি এ সময় বলেন, ‘ড্রেনে এমন সব ময়লা আবর্জনা ফেলা হয় যা পুরো ড্রেনেজ সিস্টেমকে অকেজো করে ফেলে। তাই আমাদের সচেতন হতে হবে। ড্রেন ডাস্টবিন নয়। ড্রেন পানি নিষ্কাশনের পথ। এটা কেউ কোনো অবস্থায় ভরাট করবেন না।’

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :