300X70
বৃহস্পতিবার , ২৫ নভেম্বর ২০২১ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পান্থপথে সড়ক দুর্ঘটনায় ডিএনসিসির তিন সদস্যের তদন্ত কমিটি গঠন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২৫, ২০২১ ৮:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: রাজধানীর পান্থপথ এলাকায় সড়ক দুর্ঘটনার বিষয়ে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম এর নির্দেশনা মোতাবেক সরেজমিনে তদন্তকরতঃ আগামী তিন কার্যদিবসের মধ্যে সুস্পষ্ট মতামতসহ প্রতিবেদন দাখিলের জন্য ডিএনসিসির পক্ষ থেকে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৫ নভেম্বর) অপরাহ্নে ডিএনসিসি সচিব (যুগ্মসচিব) মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক স্বাক্ষরিত অফিস আদেশে প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা কমডোর এস. এম. শরিফ-উল ইসলামকে আহ্বায়ক এবং মহাব্যবস্থাপক (পরিবহন) মোঃ মিজানুর রহমানকে সদস্য সচিব করে তদন্ত কমিটিটি গঠন করা হয়।

এই কমিটিতে তত্ত্বাবধায়ক প্রকৌশলী (যান্ত্রিক) আবুল হাসনাত মোঃ আশরাফুল আলমকে সদস্য করা হয়েছে। তদন্ত প্রতিবেদন প্রাপ্তির পর ডিএনসিসির পক্ষ থেকে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পান্থপথ ফার্নিচার দোকানের সামনে বেলা আড়াইটার দিকে একটি ময়লার গাড়ির ধাক্কায় মোটর সাইকেল আরোহী আহমেদ কবির নামে একজন ব্যক্তি নিহত হওয়ার পর ডিএনসিসির পক্ষ থেকে তদন্ত কমিটি গঠনসহ সার্বিক বিষয়ে খোঁজখবর নেয়া হয়।

ইতোমধ্যে ডিএনসিসি মেয়র মোঃ আতিকুল ইসলামের পক্ষ থেকে নিহতের পরিবারকে নগদ ৫০ হাজার টাকা, নিহতের নিজ বাড়ি পিরোজপুরে মরদেহ পরিবহন ও যাতায়াতের জন্য একটি ফ্রিজারভ্যান এবং একটি মাইক্রোবাস দেয়া হয়েছে। এছাড়াও ডিএনসিসি মেয়র নিহতের নবম ও চতুর্থ শ্রেণিতে অধ্যায়নরত দুই সন্তানের লেখাপড়ার দায়িত্বভার‌ও গ্রহণ করেছেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :