300X70
মঙ্গলবার , ২৯ আগস্ট ২০২৩ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পিতা-পুত্র হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত আসামি ১৭ বছর পর গ্রেপ্তার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২৯, ২০২৩ ৮:০৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং অপহরন, ধর্ষণ ও হত্যাসহ, বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় গতকাল সোমবার (২৮ আগস্ট) রাতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব- ৬ এর সহয়াতায় খুলনার সদর থানাধীন টুটপাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে গত ২০০৪ সালে রাজধানীর সূত্রাপুরের চাঞ্চল্যকর পিতা-পুত্র হত্যা মামলায় মৃত্যুদন্ডে দন্ডিত সাজা পরোয়ানাভূক্ত আসামি ভুট্রো ওরফে আবু তালেব ভুট্রো (৪২), পিতা- মহব্বত আলী, সাং- আলীনগর, থানা- দাউদকান্দি, জেলা- কুমিল্লা’কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, সে মামলা রুজুর পর থেকে দীর্ঘ ১৭ বছর যাবৎ বিভিন্ন ছদ্মবেশে খুলনাসহ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করেছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :