300X70
বৃহস্পতিবার , ১৮ মে ২০২৩ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পিরোজপুরের চাঞ্চল্যকর হত্যার ক্লুলেস রহস্য উদঘাটন, মূল হোতাসহ গ্রেফতার ২

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৮, ২০২৩ ১২:৩৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং খুন, অপহরনসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার পলাতক আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

গত ২১/০৪/২২ ইং তারিখে পিরোজপুর জেলার ইন্দুরকানি থানাধীন কঁচা নদীর পশ্চিম পাড় হতে পুলিশ বস্তাবন্দী অবস্থায় অজ্ঞাতনামা একজন নারীর লাশ উদ্ধার করে। পরবর্তীতে পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামী করে ইন্দুরকানি থানায় একটি হত্যা মামলা দায়ের করে। যার মামলা নং- ০৮, তারিখ- ২২/০৪/২০২২ খ্রিঃ, ধারা- ৩০২/২০১/৩৪ পেনাল কোড। অতঃপর পুলিশ অনুসন্ধান করে জানতে পারে যে, উক্ত নারীর নাম রেনুকা বেগম (৪০) এবং তিনি উক্ত জেলার পিরোজপুর থানাধীন, শংকরপাড়া এলাকায় বসবাসকারী জনৈক মোঃ মিলন ফকির (৩৫) এর স্ত্রী।

পরবর্তীতে উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা কৃর্তক প্রেরিত অধিযাচন পত্রের ভিত্তিতে ঘটনাটি জানতে পেরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল উক্ত চাঞ্চল্যকর নৃশংস হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও হত্যাকান্ডে জড়িত আসামীদের আইনের আওতায় নিয়ে আসার লক্ষে তাদের গোয়েন্দা নজরদারি বৃদ্ধি ও ছায়া তদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল তথ্য প্রযুক্তির সহায়তা ও গোয়েন্দা তথ্য ভিত্তিতে গতকাল ১৬ মে ২০২৩ খ্রিঃ তারিখ গাজীপুর জেলার কোনাবাড়ী থানাধীন চৌ-রাস্তা এলাকায় একটি অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর বস্তাবন্দি রেনুকা হত্যাকান্ডের মূলহোতা ভিকটিমের স্বামী মোঃ মিলন ফকির (৩৫) ও মিলনের সহযোগী তার আপন ছোট ভাই মোঃ মামুন ফকির (২২)’কে গ্রেফতার করতে সক্ষম হয়। এসময় তাদের নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও নগদ- ৪ হাজার টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী ভিকটিমের স্বামী মিলন পারিবারিক কলহের জের ধরে তার আপন ছোট ভাই মামুন এর সহযোগীতায় ভিকটিম রেনুকা’কে শ্বাসরোধ করে হত্যা করে। অতঃপর ভিকটিমকে গুম হয়েছে বলে চালিয়ে দেওয়ার উদ্দেশে লাশটি বস্তাবন্দী করে ইন্দুরকানি থানাধীন পাড়েরহাট এলাকা সংলগ্ন কঁচা নদীতে ফেলে দেয়।

গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :