300X70
শনিবার , ৯ জানুয়ারি ২০২১ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

পুলিশ-ম্যাজিস্ট্রেসি সম্মেলন অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৯, ২০২১ ৪:২৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : পুলিশ-ম্যাজিস্ট্রেসি সম্মেলন-২০২১ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (৯ জানুয়ারি) ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের কনফারেন্স রুমে এই সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে বক্তারা বলেন, পুলিশসহ অংশীদারী সকল প্রতিষ্ঠানের সঙ্গে ম্যাজিস্ট্রেটগণের সেতুবন্ধন সৃষ্টি করে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স। অংশগ্রহণকারী সংশ্লিষ্ট সকলে পারস্পরিক আলাপ-আলোচনার মাধ্যমে প্রতিবন্ধকতা দূর হবে। বিচার বিভাগের সকল অংশীদারদের সঙ্গে আলাপ-আলোচনার মাধ্যমে মানুষের বিচার পাওয়ার অধিকার নিশ্চিত করা সহজ হবে।

সম্মেলনে ঢাকার সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মদ শওকত আলী চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ মাসফিকুল ইসলাম সভাপতিত্ব করেন।

সভায় ঢাকা জেলার সিভিল সার্জন ও ঢাকা পুলিশ সুপারের প্রতিনিধিসহ পুলিশ সুপার, পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই), ঢাকা জেলার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিভিন্ন পর্যায়ের ম্যাজিস্ট্রেটগণ, ঢাকা রেলওয়ে পুলিশ, ঢাকা জেলা পুলিশ সুপার, নৌ পুলিশ, ঢাকা জেল, বিশেষ পুলিশ সুপার, ঢাকার পুলিশ অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) প্রতিনিধি, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং ঢাকা মিটফোর্ড হাসপাতালের পরিচালকদের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, র‍্যাব-১০-এর সিইও ও বিজিবি-২৬-এর প্রতিনিধিরা, সাভার, আশুলিয়া, কেরানীগঞ্জ ও দক্ষিণ কেরানীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, নবাবগঞ্জ ও দোহার সার্কেলের সিনিয়র পুলিশ সুপার, ঢাকার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিচালক, ঢাকা বিভাগীয় বন কর্মকর্তা, ঢাকা জেলা প্রবেশন কর্মকর্তা, কাশিমপুরের সিনিয়র জেল সুপার, বিউন পিপি জেলা ও দায়রা জজ আদালত এবং ঢাকা আইনজীবী সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ প্রমুখ।

বাঙলা প্রতিদিন২৪.কম

সর্বশেষ - খবর