300X70
বুধবার , ১ সেপ্টেম্বর ২০২১ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্যান্ডামার্টে মাসের বাজারে আকর্ষণীয় ছাড়!

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ১, ২০২১ ১:৩১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন
আজ বুধবার (১ সেপ্টেম্বর) থেকে শুরু হতে যাচ্ছে ফুডপ্যান্ডার গ্রোসারি ডেলিভারি ডার্কস্টোর প্যান্ডামার্টের ‘মাসের বাজার’ ক্যাম্পেইন। সপ্তাহব্যাপী এ ক্যাম্পেইনে ক্রেতারা তাদের মাসিক মুদিপণ্য অনলাইনে কেনাকাটায় বিভিন্ন পণ্যের ওপর পাবেন আকর্ষণীয় ছাড় ও ডিল। ঢাকা শহরের ক্রেতারা প্যান্ডামার্ট থেকে ২৪ ঘন্টা্ই অর্ডার করতে পারবেন আর পণ্য তাদের দোঁড়গোড়ায় পৌছে যাবে ৩০ মিনিটের মধ্যেই। ঢাকার বাইরে চট্টগ্রামসহ অন্যান্য বড় শহরে মধ্যরাত পর্যন্ত প্যান্ডামার্টের কার্যক্রম চালু থাকবে।

মহামারিকালীন সময়ে অনলাইনে মুদিপণ্যের কেনাকাটা জনপ্রিয় হয়ে উঠেছে এবং ক্রেতাদের মাঝে এই সেবার ওপর আস্থা ও নির্ভরশীলতা বাড়ছে। প্যান্ডামার্টে ক্রেতাদের জন্য দৈনন্দিন রান্নার প্রয়োজনীয় জিনিসপত্র, ফল ও শাক-সবজি থেকে শুরু করে শিশুখাদ্য, স্ন্যাকস, বিউটি এসেনশিয়ালসহ সব ধরনের মুদি ও নিত্যপ্রয়োজনীয় পণ্যসামগ্রী রয়েছে, যা ক্রেতারা ঘরে বসে নিরাপদে পেয়ে যাবেন মাত্র ৩০ মিনিটেই। ক্যাম্পেইন চলাকালীন ক্রেতারা এমএআরটি৩৫০ (মার্ট৩৫০) কোড ব্যবহার করে সর্বনিম্ন ১৫শ’ টাকার অর্ডারে নির্বাচিত পণ্যের ওপর ৩৫০ টাকা ছাড় উপভোগ করবেন।

এছাড়াও, স্ন্যাকস, ডিম, পানীয়, ব্রেকফাস্ট আইটেম, আমদানিকৃত পণ্যসহ আরও বিভিন্ন ক্যাটাগরির পণ্যের উপর রয়েছে মাসব্যাপী ফ্ল্যাশ ডিল। ক্রেতাদের অনলাইন কেনাকাটার অভিজ্ঞতাকে আরো উপভোগ্য করে তুলতে এ ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে। অর্ডার দেওয়ার জন্য ক্রেতাদের ফুডপ্যান্ডা অ্যাপ ও ওয়েবসাইটে প্যান্ডামার্ট ব্যানারে ক্লিক করতে হবে। ক্যাশ অন ডেলিভারির পাশাপাশি ক্রেতারা বিকাশ, ও দেশের সব বড় ব্যাংকগুলোর ইস্যুকৃত ক্রেডিট ও ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

প্যান্ডামার্ট ঢাকায় চব্বিশ ঘণ্টা এবং চট্টগ্রাম, সিলেট, রাজশাহী, রংপুর, খুলনা, যশোর, ফরিদপুর, কুমিল্লা, গাজীপুর, দিনাজপুর, নারায়ণগঞ্জ ও সাভারে রাত পর্যন্ত তাদের কার্যক্রম চলমান রাখবে। তাই দিন হোক বা রাত, ডেলিভারি মিলবে ৩০ মিনিটেই।

ফুডপ্যান্ডা সম্পর্কে:
ফুডপ্যান্ডা এশিয়া প্যাসিফিকের অন্যতম শীর্ষস্থানীয় ডেলিভারি প্ল্যাটফর্ম। সুবিধামতো ও দ্রুততম সময়ে গ্রাহকদের কাছে খাবার এবং নিত্য প্রয়োজনীয় পণ্যসহ অন্যান্য জিনিস পৌঁছে দিতে নিবেদিতভাবে কাজ করে যাচ্ছে ফুডপ্যান্ডা। অভিনব প্রযুক্তি ও সুদক্ষ পরিচালনার সমন্বয় এবং রিটেইল পার্টনারদের শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে এ অঞ্চলের কুইক-কমার্সে (কিউ-কমার্স) নেতৃত্ব দিচ্ছে ফুডপ্যান্ডা। এর খাবার ডেলিভারি দেয়ার লক্ষাধিক অপশন ছাড়াও অন-ডিমান্ড পণ্য ডেলিভারি সুবিধা প্রদানে রয়েছে প্যান্ডামার্ট ক্লাউড স্টোর।

সিঙ্গাপুর, হংকং, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, তাইওয়ান, ফিলিপাইন, বাংলাদেশ, লাওস, কম্বোডিয়া, মায়ানমার এবং জাপান- এশিয়া প্যাসিফিক অঞ্চলের ১২টি বাজারের তিনশো’রও বেশি শহরে ফুডপ্যান্ডার কার্যক্রম পরিচালিত হচ্ছে। ফুড ডেলিভারি ইন্ডাস্ট্রিতে বিশ্বব্যাপী নেতৃত্ব প্রদানকারী প্রতিষ্ঠান ডেলিভারি হিরো’র একটি অঙ্গপ্রতিষ্ঠান ফুডপ্যান্ডা। বিস্তারিত জানতে ভিজিট করুন: www.foodpanda.com.bd

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :