300X70
বৃহস্পতিবার , ৬ এপ্রিল ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১৬ হাজারমানুষের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৬, ২০২৩ ১০:৫১ অপরাহ্ণ

আমান উল্যা, চাটখিল : নোয়াখালী চাটখিল-সোনাইমুড়ি উপজেলায় রহমত উল্যাহ আজিজা ফাউন্ডেশনের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ১৬ হাজার সাধারণ মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করছেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারি ও নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম।

চাটখিল-সোনাইমুড়ি উপজেলার মোট ১৬২টি ওয়ার্ডে ১০০জন করে মোট ১৬ হাজার ২শত শাড়ি ও লুঙ্গি সর্বসাধারণ হাতে তুলে দেওয়ার কার্যক্রম চলছে। এরই ধারাবাহিকতায় আজ বিকেল ৩ ঘটিকায় নোয়াখলা ইউনিয়নের সিংবাহুড়া গাল্স একাডেমীর মাঠ প্রাঙ্গনে ৪,৫ ও ৯নং ওয়ার্ডে ৩০০ সাধারণ মানুষের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন।

এতে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, পৌসভার সাবেক মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী, উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক নাজমুল হুদা শাকিল, উপজেলা আওয়ামীলীগ এর সাবেক সহ সভাপতি জাহাঙ্গীর আলম দুলাল, বিশিষ্ট্য শিল্পপতি খোরশেদ আলম, নোয়াখালী জেলা আওয়ামীলীগের সদস্য আহসান হাবীব সমীর, উপজেলা বিআরডিবি এর চেয়ারম্যান মিজানুর রহমান, সোমপাড়া কলেজের অধ্যক্ষ মহি উদ্দিন, পৌরসভার আওয়ামীলীগের সভাপতি শাহাজাহান খান বাবুল, নোয়াখলা আওয়ামীলীগের সভাপতি ও ইউপির চেয়ারম্যান হাজী মো: মানিক, জিএস বাবুল, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে বিভিন্ন নেতাকর্মী এবং সাংবাদিকবৃন্দ প্রমুখ।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী এদেশের অসহায় হত দরিদ্র মানুষের পাশে সব সময় দাড়িয়েছেন। গত করোনার মহামারিতেও আমার নেত্রী শেখ হাসিনা আপনাদের পাশে ছিলেন, যতদিন আমার নেত্রী বেচেঁ থাকবেন ততদিন আমি আপনাদের মাঝে নেত্রীর পক্ষ থেকে যত সুযোগ সুবিধা আছে তা ব্যবস্থা করে দিবো। তাই আগামী নির্বাচনে আপনারা নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন- ইনশায়াল্লাহ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :