300X70
বুধবার , ৫ জানুয়ারি ২০২২ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রিমিয়ার ব্যাংকের নবনিযুক্ত ট্রেইনি জুনিয়র অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৫, ২০২২ ৬:৫৮ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড সম্প্রতি তাদের প্রধান কার্যালয়ের লার্নিং এন্ড ট্রেনিং ইনস্টিটিউটে নব নিযুক্ত ট্রেইনি জুনিয়র অফিসার (জেনারেল ও ক্যাশ) নিয়ে প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে। আয়োজিত এই কর্মশালায় নব নিযুক্ত অফিসারদের স্বাগত জানান ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. রিয়াজুল করিম (এফসিএমএ)।

এ সময় উপব্যবস্থাপনা পরিচালক এবং চীফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) সৈয়দ আবুল হাশেম; এসইভিপি এবং চীফ ক্রেডিট অফিসার জনাব আনিসুল কবির; এসইভিপি এবং সিআরএম বিভাগের প্রধান এ ওয়াই এম নাইমুল ইসলাম; এসইভিপি এবং এসএমই ও কৃষি ঋণ বিভাগের প্রধান মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন; ইভিপি এবং হেড অব ব্র্যান্ড র্মাকেটিং এন্ড পিআর মোঃ তারেক উদ্দিনসহ ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী, “পরিবর্তনশীল ব্যাংকিং ব্যবস্থায় নিজেকে প্রস্তুত করে সেবাই প্রথম এই মূলমন্ত্রে জনসাধারনের সেবায় এগিয়ে যাওয়ার জন্য আহবান জানান নব নিযুক্ত অফিসারদের।“

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও জনাব এম. রিয়াজুল করিম, এফসিএমএ তাঁর স্বাগত বক্তব্যে বলেন, “সদ্য বিশ্ববিদ্যালয় পাশকৃত ছাত্র-ছাত্রীদের কাছে ব্যাংকিং এখন খুবই সমাদৃত পেশা। পেশাগত যে কোন জীবনে সফল হতে শুধু পরিশ্রমী হলেই চলবেনা, একাগ্রচিত্ত ও দূরদর্শী হতে হবে। বক্তব্যের শেষে তিনি নিবেদিত প্রচেষ্টায় সৎ পথে থেকে সাফল্য অর্জনের পরামর্শ দেন।“

যথাযথ বাছাই পর্ব শেষে, দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড সম্প্রতি ২৫০ জন ট্রেইনি জুনিয়র অফিসার (জেনারেল ও ক্যাশ) নিয়োগ দেয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :